13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পীরগ‌ঞ্জে সা‌বেক ইউপি সদস্য ফারু‌কের ভ‌য়ে এক‌টি গ্রাম

admin
June 21, 2017 2:59 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি॥ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের মূর্তিমান ত্রাস সাবেক মেম্বার ফারুক হোসেন। দো’দন্ড প্রভাবশালী এই ‘হীরক রাজা’।তার রুদ্র মুর্তির আতংকে ভুগছেন ওই ইউনিয়নের খেঁকিডাঙ্গা গ্রামের ভূমিহীন পরিবারগুলো।না জানি তার ঈশারায় কি হয় এই আতংকে ভুগছে ওই গ্রামের অসহায় দরিদ্র মানুষ গুলো।অদৃশ্য ক্ষমতার দাপটের কাছে নানা পেশার মানুষ অসহায় হয়ে পড়েছে।

তার বিরুদ্ধে ওই এলাকায় জগন্নাথপুর দ্বিমুখী উচ্চ-বিদ্যালয়ের জমির দখল করে ব্যবসা প্রতিষ্ঠানের গুদাম তৈরির অভিযোগ উঠেছে। এছাড়াও জগন্নাথপুর খেঁকিডাঙ্গা রাস্তার গাছ কেটে নিয়েছে বলে স্থানীয়রা অভিযোগ করেছে।

ঠাকুরগাঁও-৩(পীরগঞ্জ-রানীশংকৈল)আসনের জাতীয়পার্টির সাবেক এমপি হাফিজ উদ্দিনের ছত্র-ছায়ায় থেকে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে। তবে শোনা যাচ্ছে খোলস পাল্টাতে ওই সাবেক মেম্বার নৌকায় চড়তে দৌড়ঝাপ করছে আওয়ামীলীগ নেতাদের বাড়িতে। ভূমিহীনদের নেতা রমজান আলী জানান, ইষ্টইন্ডিয়ার মত একটি কোম্পানি এই এলাকার খাস  জমি দখলের পাঁয়তারা করছে। ওই কোম্পানির দোসর হিসেবে কাজ করছে ফারুক।পানি উন্নয়ন বোর্ডের বন্যা নিয়ন্ত্রণ বাঁধ,কালভার্ট ,ব্রিজ নির্মাণ প্রকল্পের সঙ্গে জড়িত থেকে ফারুক তার আখের গুছিয়েছে।আর এ প্রকল্প গুলো বাস্তবায়নের অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে। সম্প্রতি স্কুলের জমি দখল করে দোকান নির্মানের সংবাদ প্রকাশের পর  গণমাধ্যম কর্মীদেরও প্রান নাশের হুমকি  দিচ্ছে এ সাবেক মেম্বার।

 

এ বিষয়ে মুঠো ফোনে সাবেক ইউপি সদস্য ফারুক হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি রাস্তার গাছ কাটার বিষয়টি স্বীকার করে বলেন আমি বাঘ,ভাল্লুক নয় যে আমাকে মানুষ ভয় করে।

http://www.anandalokfoundation.com/