13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন

Rai Kishori
October 22, 2019 7:15 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ যশোরের বেনাপোল স্থলবন্দরে আজিম উদ্দিন গাজী নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেতার বাড়িতে বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন ৭টি বাণিজ্যিক সংগঠন।
মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বেনাপোল স্থলবন্দরের কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এর আগে গত (১৮ অক্টোবর) গভীর রাতে ব্যবসায়ী নেতা আজিম উদ্দিনের বেনাপোল পৌরসভার দিঘীরপাড় গ্রামের বসত বাড়িতে দুর্বৃত্তরা এ বোমা বিস্ফোরণ ঘটায়।
মানববন্ধনে বক্তারা বলেন, বেনাপোল পৌরসভা অবৈধ ভাবে আমদানি-রফতানি পণ্যের ট্রাক থেকে টোল আদায় করে আসছিল। বিষয়টি নিয়ে একটি বৈঠকে ব্যবসায়ীরা অভিযোগ তুললে নৌ প্রতিমন্ত্রী প্রশাসনকে অর্থ আদায় বন্ধে নির্দেশনা দেন। এতে ট্রান্সপোর্ট মালিক সমিতি ট্রাক থেকে টোল দেওয়া বন্ধ করে। বিষয়টি কেন্দ্র করে দুর্বৃত্তরা বেনাপোল ট্রাক ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজির বাড়িতে বোমা হামলা চালায়। এ ঘটনার নিন্দা জানিয়ে তারা অবিলম্বে অপরাধীদের আটক করার দাবি জানায়। তা না হলে আগামীতে বন্দরে বাণিজ্য বন্ধ করে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে বলেও জানান নেতারা।
মানববন্ধনে শার্শা-ঝিকরগাছা-বেনাপোল ট্রাক মালিক সমিতি, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সিঅ্যান্ডএফ ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ স্টাফ এ্যাসোসিয়েশন, আমদানি-রফতানি সমিতি, ট্রাক শ্রমিক ইউনিয়ন ও স্থলবন্দর হ্যান্ডলিংক শ্রমিক ইউনিয়ন অংশ নেয়।

http://www.anandalokfoundation.com/