13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর এলজিইডির নবাগত নির্বাহী প্রকৌশলীকে অভ্যর্থনা জানালেন প্রেসক্লাবের সভাপতি

Rai Kishori
April 18, 2019 9:47 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুর থেকে : নবাগত হিসেবে ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দায়িত্বভার গ্রহন করলেন কে.এম.ফারুক হোসেন। এ উপলক্ষে বুধবার রাত ৮টায় ফরিদপুর অঞ্চলের তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুস ছালাম মন্ডলের সভাপতিত্বে ফরিদপুর এলজিইডির আঞ্চলিক সম্মেলন কক্ষে এক বিদায় ও অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় নবাগত নির্বাহী প্রকৌশলী কে.এম.ফারুক হোসেনকে অভ্যর্থনা জানান ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ইমতিয়াজ হাসান রুবেল। অনুষ্ঠানে নবাগত নির্বাহী প্রকৌশলী বলেন, ফরিদপুরের উন্নয়নের রুপকার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি মহোদ্বয় ফরিদপুরে যে উন্নয়ন করে চলছেন, আমি তার সেই পথে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমার সব শ্রম, মেধা ও প্রচেষ্টা অব্যাহত রাখবো।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাহী প্রকৌশলী বিমল চন্দ্র, নারায়ন চন্দ্র, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজুমল হাসান লেভী, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে জেলার এলজিইডি’র সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং ঠিকাদারবৃন্দ অংশ নেয়।

http://www.anandalokfoundation.com/