13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে এসআই’র বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগ

admin
March 16, 2016 2:06 am
Link Copied!

রংপুর ব্যুরো ঃ রংপুর কোতয়ালী থানার এক এসআই’র বিরুদ্ধে মোবাইল কোম্পানীর বিক্রয় প্রতিনিধির কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার বিকেলে মহানগরীর মর্ডান মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, মহানগরীর কেরানীরহাটের সুধা মিয়ার পুত্র ও মোবাইল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি বুলবুল মিয়া বিকেলে মোটর সাইকেলযোগে মিঠাপুকুরের বৈরাতিহাট থেকে রংপুর শহরে আসছিল। সে মর্ডাণ মোড় এলাকায় পৌঁছুলে সেখানে টহলরত রংপুর কোতয়ালী থানার এসআই জাহাঙ্গীর হোসেন-২ তার মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় তিনি বুলবুলের ব্যাগে তল্লাশি চালায় এবং সেখানে গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য আছে অভিযোগ এনে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে এসআই জাহাঙ্গীর তাকে বেদম মারপিট করে এবং তার সাথে থাকে কোম্পানীর সীম ও রিচার্জ কার্ড বিক্রির ৮ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়। এ সময় এসআই তাকে হুমকি দিয়ে বলে এ কথা অফিসের কাউকে জানালে তোকে মিথ্যা মামলা দিয়ে জেলের ভাত খাওয়াবো এবং তোর খবর আছে। এছাড়া তাকে ওই পথ দিয়ে ৩ দিন যাতায়াত করতে নিষেধ করেছেন। পরে তিনি সাদা কাগজে বুলবুলের স্বাক্ষর নেয়াসহ তার ব্যাগে গাঁজাসহ মাদক দ্রব্য রয়েছে বলে মোবাইল ফোনে বুলবুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেন। বুলবুল এসআই জাহাঙ্গীরকে পুরো টাকা নিলে তার চাকুরী চলে যাবে জানিয়ে কান্নাকাটি করলে এসআই ৪ হাজার টাকা নিয়ে বাকি টাকা ফেরত দেন।
ছিনতাইয়ের শিকার মোবাইল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি বুলবুল মিয়া জানান, আমার ব্যাগে কোম্পানী থেকে দেয়া একটি ট্যাবসহ হিসাবের খাতাপত্র ছিল। আমি কৃষি ডিপ্লোমা ইন্সটিটিউটে লেখাপড়া করছি। আমার ব্যাগে কোন মাদক দ্রব্য ছিল না।
এ ব্যাপারে সন্ধ্যায় রংপুর কোতয়ালী থানার এসআই জাহাঙ্গীর হোসেন-২ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বুলবুলের মোটর সাইকেলের ড্রাইভিং লাইসেন্স না থাকায় তার সাথে আমি রাগারাগি করলে সে উল্টো আমার সাথে খারাপ ব্যবহার করে। আমি কোন টাকা-পয়সা কেড়ে নেইনি। কোতয়ালী থানার ওসি (তদন্ত) ও ভারপ্রাপ্ত ওসি আব্দুল আজিজ জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে জাহাঙ্গীর-২ এ কাজ করতে পারে না বলে তার ধারনা।

http://www.anandalokfoundation.com/