13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর ভোট প্রদান

admin
May 15, 2018 11:22 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ভোট প্রদান করেছেন। তবে এরপরই বিএনপি প্রার্থীর পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। মঙ্গলবার সকাল আটটা ১০ মিনিটের দিকে নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের রহিমা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন তিনি।

ভোট দেয়ার সময় তাকে হাস্যোজ্জ্বল দেখা যায়। এসময় তিনি বিজয়ের চিহ্ন ভি প্রদর্শন করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল আটটার দিকে নেতাকর্মীদের নিয়ে রহিমা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসেন মঞ্জু। এরপর তিনি ভোট প্রদান করেন।

নির্বাচনে বিজয়ের বিষয়ে মঞ্জু আত্মবিশ্বাসী হলেও ৩০টি ভোটকেন্দ্র থেকে বিএনপি প্রার্থীর পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে ভোট দেয়া শেষে অভিযোগ করেছেন।

এসময় তিনি আরও বলেন, ভোটকেন্দ্রগুলোর অবস্থা খুবই খারাপ। ভোটাররা খুব ভয়ে আছেন। হামলা-সহিংসতার আশঙ্কায় অনেকে ভোট কেন্দ্রে আসতে ভয় পাচ্ছেন। আওয়ামী লীগ ভোট ডাকাতি করে নির্বাচনে জয়ের চেষ্টা করতে পারে আশঙ্কা প্রকাশ করে মঞ্জু বলেন, ভোট ডাকাতি হলে এই নির্বাচন মেনে নেবেন না তিনি।

কেসিসি নির্বাচনে মেয়র পদে আ’লীগের তালুকদার আব্দুল খালেকসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)। বাকি চার প্রার্থী নিজ এলাকার ভোট কেন্দ্রে ভোট দেবেন।

সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। ভোট দেয়ার জন্য নাগরিকরা ভোটকেন্দ্রগুলোতে সার বেঁধে দাঁড়িয়েছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

http://www.anandalokfoundation.com/