13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মহাখালীতে হবি কমিশনারের নামে রাস্তা হবেঃ মেয়র আতিকুল ইসলাম

Biswajit Shil
December 6, 2019 3:01 pm
Link Copied!

সরকার রাজীবঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডে দুইবার নির্বাচিত সাবেক ওয়ার্ড কমিশনার হাবিবুর রহমান (হবি) স্মরণে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বাদ আসর মহাখালী টিভি গেইট জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেন, হাবিবুর রহমান (হবি) কমিশনার একজন সৎ ও নিষ্ঠাবান কমিশনার ছিলেন। তিনি আওয়ামীলীগের দূরদিনে নির্ভয়ে রাজপথে দলের জন্য লড়াই সংগ্রাম করেছিলেন।
মেয়র আরও বলেন, হবি কমিশনারের নামে মহাখালীতে একটি রাস্তার নামকরণ করা হবে। কোন রাস্তার নামকরণ করা হবে সেটা পছন্দ করার দ্বায়িত্ব দিয়েছেন হবি কমিশনারের পরিবার এবং স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দদের। বিষয়টি ২০নং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে তাকে জানানোর কথা বলেন মেয়র আতিকুল ইসলাম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মফিজুর রহমান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম গনি, বনানী থানা আওয়ামীলীগ সভাপতি একেএম জসিম উদ্দিন, বনানী থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন, বনানী থানা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী মোহাম্মদ আসলাম ও হাসেম সরদার, ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মান্নান হাওলাদার। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দসহ এলাকার বাসিন্দা এবং হবি কমিশনারের আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

উক্ত দোয়া অনুষ্ঠানে ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক (হবি কমিশনারের ছেলে) জাহিদুর রহমান দুলাল সবার কাছে তার বাবার জন্য দোয়া কামনা করেন।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর বিকেলে (সাবেক ৭৩নংওয়ার্ড) বর্তমান ২০নং ওয়ার্ডের সাবেক কমিশনার হাবিবুর রহমান (হবি)  ইন্তেকাল করেন।

http://www.anandalokfoundation.com/