13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মির্জাপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

admin
August 27, 2016 10:44 pm
Link Copied!

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে নদীর পানিতে ডুবে জান্নাত (৮) ও ইয়াছিন (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সাড়ে বারটার দিকে লৌহজং নদীর মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটী নামক স্থানে এ ঘটনা ঘটে। জান্নাত বাইমহাটী কেজি স্কুলে ও ইয়াছিন মিরপুর এলাকার একটি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। জান্নাত বাইমহাটী গ্রামের আসমাইল হোসেনের মেয়ে ও ইয়াছিন মিরপুর এলাকার আব্দুল জলিলের পুত্র।

জান্নাতের বড় বোন আখি জানায়, ইয়াছিন বাবা মার সাথে তাদের বাড়িতে বেড়াতে এসেছেন। গতকাল শনিবার দুপুর বারটার দিকে বাড়ির সামনে তিনিসহ জান্নাত, ইয়াছিনসহ কয়েকজন মিলে খেলা করছিলেন। হঠাৎ জান্নাতের পায়ে গোবর লাগলে পাশেই নদীতে ধোয়ার জন্য গেলে পা পিচলে নদীর পানিতে পড়ে যায়। এসময় ইয়াছিন তাকে টেনে তুলার চেষ্টা করলে সেও পানিতে পড়ে তলিয়ে যায়। পরে আখি তাদের উদ্ধার করতে পানিতে নেমে উদ্ধার করতে না পেরে তীরে উঠে। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন মাস্টার মো. হযরত আলী বলেন, শিশু দুুটি নদীর পারে পানিতে পা ধুতে গিয়ে পড়ে গিয়ে ডুবে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের মির্জাপুর অফিসের সদস্যরা অনেক চেষ্টার পর নদী থেকে শিশু দুটির দেহ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন বলে তিনি উল্লেখ করেন।

http://www.anandalokfoundation.com/