13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে শারদাঞ্জলি ফোরামের উদ্যোগে ২টি গীতা নিকেতন উদ্বোধন

Rai Kishori
October 24, 2020 9:40 pm
Link Copied!

নীলফামারীতে শারদাঞ্জলি ফোরাম এর উদ্যোগে সনাতন ধর্মাবলম্বী শিশুদের জন্য দুটি গীতা নিকেতনের শুভ উদ্বোধন হয়েছে।
২৩/১০/২০২০ শুক্রবার সকালে সামাজিক দুরত্ব বজায় রেখে মঙ্গলালোকে আলোকিত হোক মানবজীবন। সনাতনী সেতুবন্ধনে কৃষ্টি সংস্কৃতি সত্য ও শান্তির অন্বেষণে তারুণ্যের অভিযাত্রা, এই স্লোগানে বাংলাদেশ সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে গঠিত ধর্মীয়, সাংস্কৃতিক ও সেবামূলক সামাজিক প্রতিষ্ঠান শারদাঞ্জলি ফোরাম নীলফামারী জেলা সভাপতি অরবিন্দু রায়ের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করেছে জেলার জলঢাকা উপজেলার ৬ নং শিমুলবাড়ী ইউনিয়নের পশ্চিম শিমুলবাড়ী নামক এলাকার ধর্মপ্রাণ ব্যক্তি প্রফুল্ল রায় ও মন্দির মালিক সুম্বল রায়।
এসময় সন্মানিত প্রধান অতিথীকে উ্ত্তরী ও সন্মাননা স্বারক প্রদান করে জেলা শাখার সভাপতি অরবিন্দু রায় ও সারথীবৃন্দ। শারদাঞ্জলি ফোরাম কেন্দ্রিয় কমিটির সারথী পরিতোষ চন্দ্র রায়ের সঞ্চালনায়, রমেশচন্দ্র রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারদান্জলি ফোরাম নীলফামারী জেলা শাখার প্রধান উপদেষ্টা ও গীতাদানকারী বাবু তুষারঞ্জন রায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারদান্জলি ফোরামের নীলফামারী জেলা সাংগঠনিক সম্পাদক রামগোপাল রায়, শিমুলবাড়ী এস, সি, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃস্টান জলঢাকা পৌর সভাপতি, জোতিষ চন্দ্র, , ও মানিক চৌধুরী, কর্নধার চোধুরী জুয়েলার্স ,গীতাপাঠদানের জন্য পশ্চিম শিমুলবাড়ী বিষ্ণু মন্দির ও রাজবাড়ী হাড়িপুকুর কালীমন্দির এই গীতাপাঠ স্কুলে ১৮০ জন ছাত্র /ছাত্রীকে গীতা, খাতা, কলম বিতরন করা হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন, লিটন কর্মকার অবিনাশ চন্দ্র রায়, শিমুল রায়, পেয়ারী মোহন, অজিত কুমার, অতুল চন্দ্র, সুবত চন্দ্র, বিমল কুমার রায়, খোকন রায়, চয়ন রায়, মানিক চন্দ্র, রায় ও জেলা শাখার সারথীবৃন্দ । অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করেন। বিলাশ চন্দ্র রায়,
http://www.anandalokfoundation.com/