13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বোয়ালমারীতে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিতে ১ জন নিহত

admin
October 5, 2018 4:14 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র কলে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে নাজিমুদ্দিন নামের এক এসএসসি পরীক্ষার্থী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিনজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১জনের অবস্থা আশংকাজনক।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, সাবেক উপজেলা চেয়ারম্যান বশার মিয়া ও সাবেক ইউপি সদস্য চাঁন মিয়ার সাথে দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কোন্দল চলে আসছিল। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ফুটবল খেলার দাওয়াতকে কেন্দ্র করে দুইপক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। পরে উভয় পক্ষের শতাধিক লোকজন দেশীয় অস্ত্রনিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের একপর্যায়ে একটি পক্ষ গুলি চালালে গুলিবিদ্ধ হয় ৪ জন। এদের মধ্যে ঘটনাস্থলে মারা যায় জয়পাশা গ্রামের ইদ্রিস আলী স্কুল পড়–য়া ছেলে নাজিমুদ্দিন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয় ইমান আলী, মেজবাহউদ্দিন ও সৈয়দ রুবেল। এছাড়া সংঘর্ষে আরো দুইজন আহত হয়। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

 

http://www.anandalokfoundation.com/