13yercelebration
ঢাকা
শিরোনাম

মেডিকেল কলেজগুলোর মান বৃদ্ধি করে মানসম্মত চিকিৎসক তৈরি করতে হবে -স্বাস্থ্যমন্ত্রী

জলবায়ু কূটনীতি ও ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ -পরিবেশমন্ত্রী

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচনে সংঘর্ষ ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা চেস্টা

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের অভিযোগে পোলিং অফিসার আটক

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের দায়ে প্রিজাইডিং কর্মকর্তা সহ আটক তিন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত দপ্তরের এপিএ স্বাক্ষর ও শুদ্ধাচার পুরস্কার প্রদান

যথাশীঘ্র সম্ভব ব্রেস্ট ক্যান্সার শনাক্তকরণ সবচেয়ে গুরুত্বপূর্ণ -স্বাস্থ্যমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

সালথায় প্রার্থীর পক্ষ নিয়ে পদ হারালেন বিএনপি নেতা

Link Copied!

গত ২১ মে অনুষ্ঠিত ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে মো. মনিরুজ্জামান মোল্যা (৪৮) নামে এক বিএনপি নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। তিনি সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সোনাপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।

শনিবার (২৫ মে) দুপুরে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা ও সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত ২১ মে অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থীকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেন মনিরুজ্জামান মোল্যা। একই সাথে আওয়ামী লীগের একজন এমপির সাথে তার তোলা ছবি ও ভিডিও আমাদের কাছে এসেছে।

তিনি আরো বলেন, এসব বিষয় নিয়ে সালথা উপজেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক আমাদের কাছে লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার প্রামাণ পাওয়া যায়। পরে তাকে বিএনপির দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২১ মে অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. ওয়াদুদ মাতুব্বরের পক্ষে প্রকাশ্যে কাজ করেন মনিরুজ্জামান মোল্যা। ওই নির্বাচনে ওয়াদুদ মাতুব্বর বিপুল ভোটে বিজয়ী হন। নবনির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সমর্থক।

http://www.anandalokfoundation.com/