13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মহাভারতের অর্জুনকে দেখে ভক্তরা বলে উঠলেন- ওহ মাই গড

Link Copied!

সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ইশক ভিশক রিবাউন্ড হয়তো বিশেষ কিছু করতে পারেনি, তবে এই ছবির অভিনেতাদের কাজ মানুষ পছন্দ করছে। ছবির কিছুটা বিক্ষিপ্ত গল্পকে একত্রিত করার কাজটি করেছেন এই শিল্পীরা। যার মধ্যে রয়েছেন জিবরান খান, রোহিত সুরেশ সরফ, নালিয়া গ্রেওয়াল এবং পশমিনা রোশন। এসবের মধ্যে জিবরান খান এমন একজন অভিনেতা যাকে ছোটবেলা থেকেই দর্শকদের বিনোদন দিতে দেখা যায়। শুধু তিনিই নন, তার বাবাও ছোটপর্দায় বড় ছাপ রেখেছেন। এটি আর কেউ নন অভিনেতা অর্জুন ফিরোজ খান, যিনি ১৯৮৮ সালে বিআর চোপড়ার মহাভারতে অর্জুনের ভূমিকায় অভিনয় করেছিলেন, যাকে ভক্তরা অনেক পছন্দ করেছিলেন।

ফিরোজ খানের বয়স ৬০ বছর। তিনি ১৯৮৮ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বিআর চোপড়ার মহাভারতে অর্জুনের ভূমিকায় প্রচুর সাফল্য পান। শুধু তাই নয়, তার নাম অভিনেতা ফিরোজ খানের মতো হওয়ার কারণে, বিআর চোপড়ার অনুরোধে, তিনি তার নাম পরিবর্তন করে অর্জুন ফিরোজ খান রাখেন। টিভি শো মহাভারত ছাড়াও করণ অর্জুন, স্বয়ম কৃষ্টি, জিগার, মেহেন্দি এবং অর্জুন দেবের মতো বলিউড ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে তাকে।

জিবরান খানের কথা বলতে গেলে, তিনি কাভি খুশি কখনো গম ছবিতে শাহরুখ খান এবং কাজলের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন। এতে তাকে অনেক পছন্দ হয়েছে। সম্প্রতি, যখন তিনি তার পরিবারের সাথে ইশক ভিশক রিবাউন্ডের প্রিমিয়ারে পৌঁছেছিলেন, তখন ভক্তদের চোখ তাকে ছেড়ে চলে যায় এবং তার বাবা অর্জুন ফিরোজ খানের দিকে পড়ে। সোশ্যাল মিডিয়ায় মানুষ প্রচুর প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ওহ মাই গড… এই মহাভারতের অর্জুনের ছেলে, অসাধারণ। আরেক ব্যবহারকারী লিখেছেন, বাবা ও ছেলে দুজনেই বেশ ড্যাশিং এবং হ্যান্ডসাম। তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, আরে, এটা আমাদের অর্জুনের ছেলে, চমৎকার। চতুর্থ ব্যবহারকারী লিখেছেন, ওহ মাই গড, আমি জানতাম না যে জিবরান তার ছেলে।

জিবরান খানের সর্বশেষ ছবি এসেছে। তিনি নিজেই একটি সাক্ষাত্কারে বলেছিলেন, এর আগে তিনি অনেক অডিশন দিয়েছেন। কিন্তু ছবিটি পাওয়ার পর এখন তিনি কোন ছবির জন্য অডিশন দিয়েছিলেন তা ভুলে যেতে চান এবং শুধু কাজেই মনোনিবেশ করতে চান। জিবরান খান আরো বলেন, আরাম করে বসলে কাজ পাওয়া যায় না। আপনি যদি অডিশন চালিয়ে যান, আপনি অবশ্যই দশটির মধ্যে দুটি চাকরি পাবেন।

http://www.anandalokfoundation.com/