13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোালের পুটখালি এলাকায় ফেনডিল সেবনের সময় র‌্যাব কর্মকর্তা সহ আটক-২

admin
December 2, 2016 10:32 pm
Link Copied!

বেনাপোল প্রতিনিধি: যশোর র‌্যাব-৬ এর একজন দায়িত্বশীল অফিসার সহ দুইজনকে ফেনসিডিল সেবন করার সময় বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি) হাতে নাতে ধরে উত্তম মধ্যাম দিয়েছে বলে অভিযোগ করেছে বিজিবি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫ টার সময় বেনাপোল সীমান্তের দুর্গম এলাকা পুটখালি সীমান্ত থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো যশোরের সিটি কলেজের মাষ্টরস শেষ বর্ষের  ছাত্র আব্দুল্লাহ বিন  ইসলাম । সে যশোরের কাছারিপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে, যশোরের খালদার রোডের রতন কুমারের ছেলে রনি কুমার ঘোষ। সে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।
অপরদিকে ফেনসিডিল সেবনকারি  র‌্যাবের দায়িত্বশীল ব্যাক্তির নাম বিজিবি প্রকাশ করতে অপরাগতা প্রকাশ করেছেন।
পুটখালি কোম্পানি  কমান্ডার সুবেদার আব্দুল জলিল বলেন, পুটখালি এলাকার একটি পুকুর পাড়ে জঙ্গলের পাশে ব্যাব এর কর্মকর্তা এবং আব্দুল্লাহ ও রনি নামে তিনজন ফেনসিডিল সেবন করার সময় তাদের গোপন সংবাদের মাধ্যমে হাতে নাতে ধরে উত্তম মাধ্যাম দেওয়ার সময় র‌্যাবের কমৃকর্তা তার পরিচয় দেয়। তার নাম ঠিকানা  উপরের নির্দেশ ছাড়া দেওয়া যাবে না বলে তিনি জানান।
২১ বিজিবি লে, কর্নেল আরিফুর রহমানের কাছে নাম ঠিকানা জানতে চাইলে তিনি বলেন আপনারা সিবিল দুইজনের ঠিকানা নেন আমি কোম্পানি কমান্ডারকে বলে দিচ্ছি। র‌্যাবের কর্মকর্তার নাম লেখার প্রয়োজন নাই। কারন আমি র‌্যাবের সিও’র কাছে ফোন করে গাড়ি পাঠাচ্ছি , অফিসিয়াল মাধ্যমে তার ব্যাপারে ব্যাবস্থা নেওয়া হবে। তিনি আরো জানান, আটক অপরদুইজনকে বেনাপোল পোর্ট থানায় সপোর্দ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যান্ত তাদের থানায় হস্তান্তর করা হয়নি ।

http://www.anandalokfoundation.com/