13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডাসারে নিবার্চন পরবর্তী সহিংসতায় আহত ২

Link Copied!

মাদারীপুরের ডাসারে  নির্বাচনে নবনির্বাচিত এমপি  সতন্ত্র প্রার্থী অধ্যাপিকা তাহমিনা বেগম ও নৌকা প্রার্থী আবদুস সোবহান গোলাপের কর্মী সমর্থদদের মধ্যে শনিবার রাতে  সংঘর্ষের  ঘটনা ঘটে।এ ঘটনায় ২ জন আহত হয়েছে।
সরজমিন ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, উপজেলার পশ্চিম শশিকর  গ্রামে সতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা রাত ৮ টার দিকে বিজয় মিছিল করেন। বিজয় মিছিল শেষে বাড়ী যাওয়ার পথে একই এলাকার নৌকা সমর্থক কর্মী বিপু হালদারকে মারধর করেন সতন্ত্র প্রার্থী কর্মী সমর্থকরা। এতে আহত হন বিপু হালদার। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদও হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার জেড়ে নৌকা কর্মীসমর্থকরা  ঈগল কর্মী সমর্থক  কৃষ্ণকান্ত হালদারের বসত ঘরে হামলা চালায়। এতে রানী হালদার(৪০) নামে এক মহিলা আহত হয়। তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কৃষ্ণকান্ত হালদার বলেন আমি ঈগলের সমর্থক নৌকা হেরে যাওয়ায় তার কর্মী সমর্থক টিটু হালদার দিয়েল হালদার সমির হালদার অমার বসত ঘরে হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করে ও অমার স্ত্রকে মারধর করে আহত করে। তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্তর হালদার বলেন আমার বাবা নৌকার কর্মী ছিলেন অমার বাবাকে একা পেয়ে মারধর করে মাথা  ফাটিয়ে দিয়েছে। তাকে মাদারীপুর  সদর  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম শফিকুল ইসলাম বলেন ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
http://www.anandalokfoundation.com/