13yercelebration
ঢাকা

ঝিকরগাছায় কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও বিতরণের শুভ উদ্বোধন

Link Copied!

কৃষিই সমৃদ্ধি এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে ১৭২০জন কৃষকের মাঝে বীজ ও বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পরিষদের ভিডিও কনফারেন্স রুমে উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের বাস্তবায়নে, ২০২৩-২৪ অর্থ বছরের কর্মসূচির আওতায় খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে রোপা আমন (উফশী) আবাদ বৃদ্ধির জন্য বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কৃষি প্রণোদনা কর্মসূচির বিনামূল্যে বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, তৃণমূলের কৃষকরাই আমাদের আপন মানুষ। আমরা যারা ব্যবসা করি তারা কিন্তু প্রতারণা করি তবে যারা কৃষক তারা কখনো প্রতারণা করি না। কৃষকের মুখের হাসি দেখলে আমাদের মনডা ভালো লাগে। এই কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে। কৃষকরা আছে বলেই আজ আমরা এখানে আছি।

উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পালের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাসুদ হোসেন পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুর রশিদ, মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন সুলতানা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুস সমাদ, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মফিজুর রহমান, উপ সহকারী কৃষি অফিসার নয়নানন্দন পাল নয়ন, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, উপকারভোগী কৃষক-কৃষানীবৃন্দ।

http://www.anandalokfoundation.com/