13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালকিনিতে হাত বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত ৩  

Link Copied!

মাদারীপুরের কালকিনিতে হাত বোমা বানাতে গিয়ে নিজেদের  তৈরি করা বোমায় বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে তিনজন। মঙ্গলবার (২ জুন) মধ্য  রাতে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নে মৃধা কান্দি  এলাকায় এই ঘটনা ঘটে।
সরজমিন ও স্থানীয় সূত্রে যানাযায়, শিকার মঙ্গলবার ও পূর্ব এনায়েত নগর ইউনিয়নের সীমান্তবর্তী কাজিকান্দি ও মৃধা কান্দি গ্রামের কাজি ও মৃধাদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে  দ্বন্দ্ব চলে আসছে। তারই জেরে  গত কয়েক দিন ধরে  উভয় পক্ষ কয়েক দফা সংঘাতে জড়িয়ে পরে। আর সংঘাতে ব্যপকভাবে হাত বোমা ব্যবহার করছে দুই পক্ষ। সংঘাতের উদ্দেশ্যে গত রাত কবির মৃধার বাড়িতে হাত বোমা  তৈরি করার সময় বিস্ফোরণে কাইউম মৃধা ও সোহেল মৃধা পিতা নান্না মৃধা এবং সহিদ সরদার পিতা  কাদের সরদার নামে তিন যুবক গুরুত্বর আহত হয়েছে বলে জানা গেছে।  গ্রেফতার এড়াতে তারা গোপনে কোন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া সবাই পলাতক থাকায় এবিষয়ে আহত বা দুপক্ষের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।
এবিষয়ে স্থানীয়রা তিনজন আহত হওয়ার কথা বললেও পুলিশ বলছে আহত একজন।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আলাউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরও জানান, আমরা ঘটনা শুনেছি তবে যে আহত হয়েছে সে কোথায় চিকিৎসা নিচ্ছে এখনো জানা যায়নি। আমরা এখনো খোঁজ নিচ্ছি।
http://www.anandalokfoundation.com/