13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত

Link Copied!

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত চেয়ারম্যান প্রার্থী অসাম্প্রদায়িক নেতা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত এর আনারস প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সিদ্ধান্তের প্রার্থী রইচ সেরনিয়াবাতের আনারস প্রতীকের সমর্থনে রবিবার বিকেলে রত্নপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপেন্দ্র নাথ সরকারের সভাপতিত্বে আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের উপজেলা নির্বাচনী কমিটির সদস্য সচিব আবু সালেহ মো. লিটন।

সভায় প্রধান বক্তা আবু সালেহ মো. লিটন নির্বাচনে প্রতিদ্বন্দী অপর প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর উদ্যেশ্যে বলেন – নির্বাচন আসলেই তিনি প্রার্থী হয়ে আপনাদের কাছে ধর্মীয় অনুভুতি নিয়ে ভোট চায়। আসলে তিনি কোন ধর্ম পালন করেন তা আপনাদের কাছে প্রশ্ন রাখলাম। যিনি সনাতন ধর্ম মতে পুজাঅর্চণা করে না, দেব-দেবীতে বিশ্বাস রাখেন না এমনকি কোন ধর্মীয় আচার আচরনেও মন্দিরে যান না সেই তিনি তিনি ধর্মীয় অনুভুতির ধুয়া তুলে এক শেণির মানুষকে ভোটের সময় বার বার ধোকা দিয়ে আসছেন। ভোট আসলে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের আপনার কখনোই কাছে পাবে না। যে কোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। কারণ আওয়ামী লীগ দেশের একমাত্র অ-সাম্প্রদায়িক রাজনৈতিক দল।

যে লোক মানুষের সুখে, দুঃখে পাশে থাকে না, গত ১৫ বছরেও যাকে দিনের আলোয় আপনারা কোন কাজে কাছে পান না, যে আওয়ামী লীগের কেউ না তাকে নিয়ে ভেবে সময় নস্ট করা ছাড়া আর কিছুই নয়। নির্বাচনে আপনার ব্যালটে নৌকা থাকলে যেভাবে ভোট দিতেন, সেই ভাবেই আনারস প্রতীকে ভোট দিবেন। আনারস প্রতীকের প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত আওয়ামী লীগের সিদ্ধান্তের একক প্রার্থী। আমরা আওয়ামী লীগের কর্মী হিসেবে আগেও আপনাদের পাশে ছিলাম, এখনও আছি আর ভবিষ্যতেও থাকবো। ২৯ আনারস প্রথীকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাতকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনারস প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সুনীল কুমার বাড়ৈ, প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রতœপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল, কাজী রিয়াজ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পদক সোহাগ ভূইয়া, রতœপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর আশ্রাফ আলী, রতœপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু সাঈদ মো. নুর উদ্দিন, সহ-সভাপতি নাছির তালুকদার, রতœপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরবিন্দু বিশ্বাস, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু জাফর শাহ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সঞ্জয় বিশ্বাস, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল পান্ডে।

http://www.anandalokfoundation.com/