13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে চারটি আসনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান প্রধানমন্ত্রী 

Link Copied!

ফরিদপুরের চারটি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার (২জানুয়ারী) বিকালে ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজে মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী ফরিদপুর জেলার চারটি আসনের জনগণের কাছে এ আহব্বান করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসময় বলেন, বাংলার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য বঙ্গবন্ধু তার জীবন উৎসর্গ করেছেন। বীর মুক্তিযোদ্ধারা এই দেশ স্বাধীন করার জন্য তাদের জীবন উৎসর্গ করেছেন। অনেক কষ্টের বিনিময় এই স্বাধীন দেশ পেয়েছি আমরা। জাতির পিতার স্বপ্ন আজ পূরণ হতে চলেছে। দেশে আজ ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়ন ও দেশের মানুষ যাতে শান্তিতে ঘুমাতে পারে সেই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।
প্রধানমন্ত্রী আরো বলেন, ৭৫-এ বেঈমান -মোনাফেকরা আমার বাবাসহ আমার পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করে। আমরা দুই বোন দেশের বাইরে ছিলাম বলে আল্লাহু আমাদের বাঁচিয়ে রাখেন। আমি বঙ্গবন্ধুর কন্যা, আমি কারো কাছে মাথা নত করি না, কখনও মাথা নত করবোও না। এই দেশের মানুষকে সাথে নিয়ে এগিয়ে যাবো।
এসময় উপস্থিত জনতার উদ্যেশে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আপনারা সব সময় আমার সাথে থেকে নৌকা মার্কায় ভোট দিয়েছেন। আপনাদের নিয়েই এগিয়ে যাবো। আমরা সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছি। ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিন। উন্নয়নে সহযোগিতা করুন। আপনাদের জন্য আমি আছি।
তিনি আরো বলেন, বাংলাদেশে একজন ভূমিহীন থাকবে না। কোন দরিদ্র থাকবে না। পূর্ণবাসনের জন্য আমরা আপনাদের মাথা গোজার ঠাই করে দিয়েছি। বযস্ক ভাতা, প্রতিবন্ধী ও বিধবা ভাতা করে দিয়েছি। মাতৃত্বকালীন ভাতা প্রদান করেছি। চিকিৎসা সেবা নিশ্চিত করেছি। কৃষিখাতে উন্নয়ন ঘটিয়েছি। শিক্ষা প্রতিষ্ঠানে উপবৃত্তিসহ বিনামূল্যে বই ও কম্পিউটার-ল্যাব বিতরণ করেছি। আপনারা সব সময় যাতে ভালো থাকেন, সেই ব্যবস্থা করে দিয়েছি। দেশের মানুষের উন্নয়নে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকবো, ততদিন আপনাদের সেবা করে যাবো।
এসময় ফরিদপুরের চারটি আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রহমান, শাহদাব আকবর লাবু চৌধুরী, শামীম হক ও কাজী জাফর উল্লাহকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান মাননীয় প্রধানমন্ত্রী।
সেই সাথে মাগুড়া-১ আসনে সাকিব আল হাসানকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান তিনি।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতি আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের নৌকার প্রার্থী আব্দুর রহমান, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শাহদাব আকবর, মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস প্রমূখ।
জনসভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ।
http://www.anandalokfoundation.com/