13yercelebration
ঢাকা

পুরোহিতকে গলাকেটে হত্যা

admin
June 7, 2016 12:43 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মহিষাডাঙ্গা ভাগাড় এলাকায় আনন্দ গোপাল গাঙ্গুলী (৬৫) নামের এক পুরোহিতকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আনন্দ গোপালের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, অন্যান্য দিনের মতো আজ সকালে নলডাঙ্গা এলাকার সিদ্ধেশ্বরী মন্দিরে পূজা দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথে মহিষাডাঙ্গা ভাগাড় এলাকায় মোটরসাইকেলে তিন দুর্বৃত্ত তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

পুলিশের এ কর্মকর্তা জানান, নিহত ব্যক্তি নির্দিষ্ট কোনো মন্দিরের পুরোহিত ছিলেন না। গ্রাম্য পুরোহিত হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন তিনি। তিনি জানান, এ ঘটনার সঙ্গে কারা জড়িত, সে বিষয়ে প্রাথমিকভাবে পুলিশ কিছুই বলতে পারেনি। এলাকাটি ঘিরে রেখেছেন পুলিশ সদস্যরা।

এর আগে গত রোববার দুপুর ১২টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া খ্রিস্টানপল্লীতে মুদি দোকানি সুনীল গোমেজকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যার দায় স্বীকার করেছে জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। আইএসের সংবাদ সংস্থা আমাক এই খবর প্রচার করছে। এ ছাড়া জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী সংস্থা সাইট ইন্টেলিজেন্স গ্রুপ নিজেদের ওয়েবসাইটে এই তথ্য প্রকাশ করেছে।

http://www.anandalokfoundation.com/