13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালে ব্যালট পেপারসহ ৬টি বাক্স ছিনতাই : গফরগাঁওয়ে সংঘর্ষে আহত ১০

admin
June 4, 2016 2:26 pm
Link Copied!

ময়মনসিংহ সংবাদদাতাঃ জেলার ত্রিশাল উপজেলার কানিহারি ইউনিয়নের ছাপনহালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার সমর্থকরা ব্যালট পেপার ভর্তি ৬টি বাক্স ছিনতাই করে নিয়ে গেছে।
আজ শনিবার বেলা পৌণে একটার দিকে এ ঘটনা ঘটে। ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। ময়মনসিংহ পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, একদল লোকজন দুপুরে ওই কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারসহ ৬টি বাক্স নিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। তবে এখনো ছিনিয়ে নেওয়া বাক্স উদ্ধার করা সম্ভব হয়নি।
এদিকে ময়মনসিংহের গফরগাঁওয়ের নিগুয়ারি ইউনিয়নের পাতলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে এক পুলিশসহ কমপক্ষে দশজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় অর্ধশত রাউণ্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে। গোলযোগের কারণে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।
পাগলা থানার ওসি চাঁন মিয়া খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকাল আটটা থেকে দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা ওই কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এনিয়ে সকাল ১১টার দিকে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৪০ থেকে ৪৫ রাউণ্ড ফাঁকা গুলিবর্ষণ করে। সংঘর্ষের সময় এক পুলিশসহ দশজন আহত হয়েছে। এ ঘটনার পর ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত রয়েছে।
দুপুরে একই উপজেলার পাইথল ইউনিয়নের দীঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে মেম্বারপ্রার্থী আশরাফুল আলম রক্তাত্ত জখম হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
http://www.anandalokfoundation.com/