ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কি.মি. যানজট

admin
September 19, 2015 9:51 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত ৩০ কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়েছে। শনিবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই যানজট সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ভোরে মুষলধারে বৃষ্টি হয়। এ ছাড়া কোরবানির ঈদের জন্য ট্রাকবোঝাই গরু নিয়ে ঢাকায় যাচ্ছেন ব্যবসায়ীরা। এ কারণে গাজীপুরের চন্দ্রা থেকে স্কয়ার ফার্মাসিটিক্যাল মোড় পর্যন্ত ১০ কি.মি. যানজট সৃষ্টি হয়েছে। এ ছাড়া সফিপুর থেকে কোণাবাড়ি পর্যন্ত ৬ কিলোমিটারসহ বিভিন্ন জায়গায় যানজটের সৃষ্টি হয়েছে। এতে মহাসড়কে আটকা পড়ে গরুবোঝাই ট্রাক, ব্যাপারীসহ বিভিন্ন পরিবহনের যাত্রীরা বিড়ম্বনায় পড়েছেন।

তবে কোণাবাড়ি হাইওয়ে থানার পরিদর্শক আবু দাউদ জানান, মহাসড়কে পশুবাহী ট্রাক ও অতিরিক্ত গাড়ির চাপ থাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হচ্ছে। তারপর সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হওয়ায় মহাসড়কে যানবাহন ধীর গতিতে চলছে। মহাসড়ক স্বাভাবিক রাখতে বিভিন্ন পয়েন্টে পর্যাপ্ত পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান তিনি। বগুড়ার কাহালু থেকে ঢাকার মহাখালীগামী একতা পরিবহনের বাসচালক আব্দুর রাজ্জাক জানান, মির্জাপুর উপজেলার নাটিয়াপাড়া এলাকায় ভোর থেকে জ্যামে পড়ি। নাটিয়াপাড়া থেকে চন্দা পর্যন্ত আসতে তার দেঢ় ঘণ্টা সময় লেগেছে। যাত্রী বগুড়ার কাহালুর বাসিন্দা সালেহা বলেন, ‘ভোর বেলায় ঢাকায় পৌঁছাব ভাবছিলাম। কিন্তু কখন যে পৌঁছতে পারব বুঝতে পারছি না।’

http://www.anandalokfoundation.com/