13yercelebration
ঢাকা

জাতীয় পার্টিতে প্রতিযোগিতা আছে, দ্বন্দ্ব নেই 

Rai Kishori
August 3, 2019 10:11 pm
Link Copied!

কুড়িগ্রাম, প্রতিনিধি:  জাতীয় পার্টির মধ্যে প্রতিযোগিতা আছে, তবে কোন ধরনের  দ্বন্দ্ব নেই।আজ শনিবার (৩ আগস্ট) কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী কলেজ মাঠে ত্রাণ বিতরণকালে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।
তিনি বলেন, আমরা এসেছি বন্যা দুর্গত এলাকায় ত্রাণ কার্যক্রম কীভাবে চলছে এগুলো দেখার জন্য। বন্যা দুর্গত এলাকায় জনগণের দুঃখ, দুর্দশা লাঘবে সরকার কী পদক্ষেপ নিয়েছে বিরোধী দলীয় নেতা হিসেবে সেগুলো দেখার জন্য।
জিএম কাদের বলেন, বন্যা দুর্গতদের সহায়তায় স্থায়ী বন্দোবস্ত করা উচিত। যারা সব সময় বন্যায় ক্ষতিগ্রস্ত হয় সেসব এলাকা সার্ভে করে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে হবে। যখনই যে এলাকায় বন্যা হবে সেই এলাকাকে বন্যার্ত দুর্গত এলাকা ঘোষণা করে এই তালিকা অনুযায়ী ত্রাণ সহায়তা পৌঁছে দিতে হবে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম-২ আসনের জাপা সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আসাফু উদ দৌলা প্রমুখ। পরে তিনি ৫ শত বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।
সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর তার ছোট ভাই জিএম কাদের পার্টির চেয়ারম্যান হিসেবে এটি তার কুড়িগ্রামে প্রথম সফর। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ
http://www.anandalokfoundation.com/