ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছেলের অত্যাচারে অতিষ্ঠ মা

admin
October 3, 2015 12:08 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি। ঠাকুরগাঁও জেলার ৯নং ওয়ার্ড পরিষদ পাড়া নিবাসি সিরাজ ইসলাম এর ছেলে রুবেল রানার অত্যাচারে তারই মা (রুবি আক্তার) থাকতে পাড়ছেনা তারই নিজ বাসায়।

জানা যায়, দীর্ঘদিন ধরে সিরাজ ইসলাম এর ছেলে রুবেল তার মা (রুবি) এর –উপর অত্যাচার করে আসছে। গত মে মাসে রুবেলের মা রুবি বেগম তার নামে থানায় লিখিত অভিযোগ করলে তাকে থানায় ধরে নিয়ে আসে এবং ৪ ঘন্টা তাকে থানায়  আটকে রাখা হয়েছিলো, পরবর্তী আপোষের মাধ্যমে তাকে থানা হতে ছেড়ে দেওয়া হয়।

ছেলের মা রুবি বেগম এই বিষয়ে জানায়,তাকে থানা থেকে ছেড়ে আনার পড়ে সে কিছুদিন ভালো ছিলো। গত ৩০/০৯/২০১৫ তারিখে সে হঠাৎ মায়ের কাছে বাড়ি ভিটার জমি টুকু লিখে নিতে চায় । আমি মানা করে দিলে এক পর্যায়ে সে আমাকে এলোপাথরী ভাবে মারপিট করে,উপস্থিত স্বাক্ষী আমার ছোট ছেলে সোহেল । সে তাৎক্ষনিক ভাবে আমাকে তার হাত থেকে উদ্ধার করে। আমাকে মারপিট করারা ফলে আমি স্থানীয় কাউন্সিলরের কাছে অভিযোগ কতরলে সে আমাকে থানায় যাবার পরামর্শ করে।

এই বিষয়ে বাবুল কাউন্সিলর জানায়, আমার কাছে এর আগেও অভিযোগ করেছে,আমি অনেকবার সমাধান কেরে দিয়েছি। তার পরেও সে এই রকম অত্যাচার, অন্যায় করে । তাই আমি এই বিয়য়ে তার মাকে বলেছি আমি আর এর সমাধান করতে পাড়বোনা। তাই থানায় যাওয়ার পরামর্শ দেই।

এই বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছ্ অভিযোগের প্রেক্ষিতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। রুবেল রানা বলে আমাকে কোন সাংবাদিক, পুলিশ কিছুই করতে পারবে না ।

http://www.anandalokfoundation.com/