13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকে শেখ হাসিনা

admin
December 10, 2018 5:23 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক: আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জর ৩টি আসনে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়েছে। তার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচন করবেন।

সোমবার নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ প্রতীক বরাদ্দ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহেদুজ্জামান ।

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা, বিএনপির এসএম জিলানীকে ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মো. উজির ফকিরকে সিংহ ও মো. এনামুল হককে আপেল এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মারুফ শেখকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিমকে নৌকা, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজকে ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের তসলিম সিকদারকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের লে. কর্নেল (অব.) মো. ফারুক খানকে নৌকা, বিএনপির এফই শরফুজ্জামান জাহাঙ্গীরকে ধানের শীষ, বাসদের ইছাহাক মোল্লাকে মই এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমানকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

http://www.anandalokfoundation.com/