13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কারামুক্ত রিজভী আহমেদকে মহিলা দলের শুভেচ্ছা

admin
October 24, 2016 10:12 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল জামিনে কারাগার থেকে মুক্তি পাওয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

আজ সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থিত মহিলা দল কার্যালয়ে এই শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও বিএনপির সহমহিলা বিষয়ক সম্পাদক আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক ও বিএনপির সহমহিলা বিষয়ক সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপির সহশিক্ষা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, বিএনপির সহশিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদা মনি, বিএনপি নির্বাহী কমিটির সদস্য শাহানা রহমান, মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফা, দক্ষিণের সভাপতি রাজিয়া আলিম, উত্তরের সাধারণ সম্পাদক আমেনা বেগম, দক্ষিণের সাধারণ সম্পাদক শামসুন্নাহার, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, রাবেয়া আলম, দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী বেবী প্রমুখ।

অনুষ্ঠানে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জাতীয়তাবাদী মহিলা দলের নেতাদের প্রাণঢালা শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি-নবগঠিত জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটি এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা জাতীয়তাবাদী মহিলা দল ঐক্যবদ্ধ থেকে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে জোরালো ভূমিকা পালন থেকে কখনোই পিছপা হবে না। জাতীয়তাবাদী মহিলা দল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া প্রিয় সংগঠন। সংগঠনের ঐতিহ্য এবং আন্দোলন সংগ্রামে সাহসী ভূমিকা পালনের ধারাবাহিকতায় জাতীয়তাবাদী মহিলা দল সবসময়ই আপসহীন থেকেছে। আমি নবগঠিত জাতীয়তাবাদী মহিলা দল এবং নেতাদের সার্বিক সাফল্য কামনা করি, পাশাপাশি বর্তমান ফ্যাসিস্ট শাসকগোষ্ঠীর বিরুদ্ধে আগামীর আন্দোলন সংগ্রামে প্রত্যেক নেতাকর্মীকে দৃঢ় মনোবল নিয়ে কাজ করার আহ্বান জানাই।’

মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মো. রুহুল কবির রিজভী আহমেদ গত ১৯ অক্টোবর বিকেলে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে জামিনে মুক্তি পান।

http://www.anandalokfoundation.com/