শনিবার, ২০ জুলাই ২০১৯, ১২:৪৫ পূর্বাহ্ন

সন্ত্রাসী ও মাদক সম্রাট হীরার অত্যাচারে অতিষ্ঠ চৌগাছাবাসী 

সন্ত্রাসী হিরা

স্টাফ রিপোর্টারঃ ফেনসিডিল ও ইয়াবা ব্যাবসায়ী হিরা ওরফে সন্ত্রাসী হিরা। বিগত জামায়াত-বিএনপি আমলে চৌগাছায় অপরাধ জগতে রামরাজত্ব কায়েম করা এক ভয়ঙ্কর সন্ত্রাসী হিরা। হত্যা চাঁদাবাজী মাদকসহ একাধিক মামলার আসামি ভয়ঙ্কর সন্ত্রাসী হিরা আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার সাথে সাথে আওয়ামীলীগ ঘরানার সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত এক নেতার ছত্রছায়ায় চলে আসে।
চৌগাছার বহুল আলোচিত সমালোচিত ওই নেতার ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী হিরা চৌগাছার স্বর্নপটি মাছবাজার পৌরসভা এলাকাসহ চৌগাছার অঞ্চলে ডাকাতি চাঁদাবাজি একের পর এক সন্ত্রাসী কার্যকালাপ চালাতে থাকে। সে সময় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে হিরার বাহিনীর হাতে বাকপাড়ার সোহেলসহ চৌগাছার অনেক ব্যক্তিবর্গ নির্মমতার শিকার হয়।
অপরাধীদের গডফাদার ওই নেতার ছত্রছায়ায় বহাল তবিয়তে হিরা ও তার বাহিনীর সন্ত্রাসীরা ধারাবাহিক অপরাধ কর্মকান্ড করে চলেছে। সাম্প্রতিক চৌগাছা উপজেলা পরিষদের একজন সার্ভেয়ার কে হত্যার দায়ে পুলিশের হাতে আটক হিরা মোটা অংকের টাকার বিনিময়ে ক্রসফায়ার থেকে রক্ষা পায়। ছয়মাস পর জেল থেকে বের হয়ে আবারো শুরু হয় তার অপরাধ কার্যক্রম তবে অপরাধের কৌশল বদলায় সে, গতমাসে একটি ওয়ারেন্টে পুলিশ তাকে গ্রেফতার করলে দেউলিয়া সেজে থাকা তরিকুল নামের একজন ব্যবসায়ী তাকে তড়িঘড়ি বের করে আনে।
নেপথ্যে কারণ ওই ব্যবসায়ী চৌগাছার বিভিন্ন ব্যক্তি বর্গের কাছ থেকে ৮/১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে এবং তার নামে ইতিমধ্যে ২০ টির উপর চেক জালিয়াতির মামলাও হয়েছে ওই ব্যবসায়ী পাওনাদারদের হাত থেকে নিজেকে সুরক্ষিত রাখতে সন্ত্রাসী হিরা কে মোটা অংকের টাকা গাড়ি নেশার খোরাক নারী যোগান এসবের বিনিময়ে ভাড়া করে রেখেছে। ইতিমধ্যে ওই ব্যবসায়ীর কাছে টাকা চাইতে আসায় একাধিক পাওনাদার হিরা ও তার বাহিনীর হাতে নির্যাতনের শিকার হয়েছে।
অতি সাম্প্রতিক সন্ত্রাসী হিরার মদদে ব্যবসায়ী তরিকুল চৌগাছা সবুজ কুড়ি কিন্ডার গার্টেন স্কুলে যাতায়াতের একমাত্র পথটিতে জোরপূর্বক পাচিল তুলে রাস্তাটি বন্ধ করতে যায়। এই অনৈতিক কাজের জন্য উক্ত ব্যবসায়ীর নিজের পিতা বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাধা দিতে গেলে তাকেও শারিরীক ভাবে নির্যাতন করে হীরা ও তার সাথে থাকা সন্ত্রাসীরা। ওই ব্যবসায়ীর বোনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে একপর্যায়ে তার স্বামী ফারহানা টাওয়ারের মালিক বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দীন বিষয়টা বসে সমাধান করতে চাইলে তার সাথেও দুর্বব্যবহার করতে থাকে সন্ত্রাসী হীরা।
ব্যবসায়ী জসিম উদ্দিন তৎক্ষণাৎ বিষয়টি থানায় অবহিত করেন। পুলিশকে অবহিত করায় সন্ত্রাসী হীরা তেলেবেগুনে জ্বলে ওঠে এরপর থেকে সে ফেসবুকে বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন কে নিয়ে মানহানিকর পোস্ট দিচ্ছে।
এ ব্যাপারে মানহানির মামলা দায়ের হবে। সুতরাং ভয়ংকর সন্ত্রাসী হীরার জঘন্যতম কার্যকলাপ সম্পর্কে চৌগাছাবাসীসহ সংশ্লিষ্ট মহলকে অবহিত করা নৈতিক দায়িত্ব মনে করি।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© All rights reserved © 2019  
IT & Technical Support: BiswaJit