13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মওদুদ আহমদ নিজ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন

admin
June 17, 2018 9:23 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ নিজ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। যে কারণে তিনি নানা অভিযোগ করছেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (রোববার) বিকেলে নোয়াখালী-কুমিল্লা সড়কের পদুয়ার বাজার এলাকায় সড়ক মেরামত কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গত ৯ বছর ধরে মওদুদ সাহেব এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন। তিনি এলাকায় কোনও কাজ কর্ম করেন না, আসেন না। তাই ইস্যু তৈরির জন্য বিভিন্ন কথা বলছেন।

খালেদা জিয়ার চিকিৎসা হোক বিএনপি চায় না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাবেক প্রধানমন্ত্রী হিসেবে বেগম খালেদা জিয়াকে কারাগারে সর্বোচ্চ সকল প্রকার সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। কিন্তু খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিএনপি নেতাদের কোনও উদ্বেগ নেই। তারা চিকিৎসার নামে রাজনীতি করা নিয়ে ব্যস্ত।

মন্ত্রী বলেন, বিগত নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে জ্বালাও পোড়াও করার পর সাধারণ জনগণের সম্পৃক্ততা না পেয়ে এখন হুমকি ধমকি দিচ্ছে। এতে কোনও লাভ হবে না।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার রাজনীতি নিয়ে বিএনপির আসলে কোনও মাথা ব্যথা নেই, তারা ঈদের পর রাজনীতিতে আন্দোলনের নতুন কোনও ইস্যু তৈরিতে ব্যস্ত।

এর আগে, ১৬ জুন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ঈদের নামাজ শেষে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছিলেন, ওবায়দুল কাদের সংসদে অনির্বাচিত প্রতিনিধি, তিনি (বিএনপির আন্দোলন নিয়ে) এ দাবি করতে পারেন না। তিনি এলাকার জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধি না।

ব্যারিস্টার মওদুদ বলেন, নৈতিকভাবে এ সংসদের কোনও বৈধতা নেই। একইভাবে ওবায়দুল কাদেরেরও কোনও বৈধতা নেই।

http://www.anandalokfoundation.com/