বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৬:০৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ধামইরহাটে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত ধামইরহাটে ফিল্মী কায়দায় ৪ বিঘা জমির রবিশষ্য নিধন, ২ লক্ষাধিক টাকার ক্ষতি কুড়িগ্রামের ফুলবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত শার্শায় উপজেলা প্রশাসনের মাসিক সভা অনুষ্ঠিত ২০ হাজার মার্কিন ডলার সহ বেনাপোলে পাসপোর্টযাত্রী নারী আটক কলকাতা থেকে ৮ সদস্যের একটি বাইসাইকেল র‌্যালী বাংলাদেশে “কেরানীগঞ্জের অগ্নিদগ্ধদের চিকিৎসা ব্যয় সরকার বহন করবে” -স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি ঝিনাইদহে শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা মল্লিকা কুন্ডু ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

About Us

আমাদের সম্পর্কে

সেই ২০১২ সালের ২ জানুয়ারি, দি নিউজ পত্রিকা যাত্রা শুরু করেছিল। সঠিক সময়ে সঠিক ও নিরপেক্ষ সংবাদের সমন্বয় এই শ্লোগানকে ধারণ করে এগিয়ে চলেছে দি নিউজ। দি নিউজ হ’ল ধারণা, ঘটনা বা বিষয় নিরপেক্ষ, নির্ভুল, উদ্দেশ্যমূলক এবং সময়োচিত বিবৃতি। সুতরাং এটি বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ নিউজ চ্যানেলের সংমিশ্রণ।

বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রণালয়ের তালিকাভূক্ত প্রথম শ্রেণীর জাতীয় ও আন্তর্জাতিক অনলাইন সংবাদ মাধ্যম।

দি নিউজ সম্পাদকীয় দল জনগণের বিতর্ককের উর্ধ্বে থেকে এবং শিক্ষিত গোষ্ঠী থেকে বাছাই করার লক্ষ্যে নির্ভুল ও নিরপেক্ষ সংবাদ সরবরাহ করতে সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ।

আমরা মানব, বিশেষত জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং ধর্মনিরপেক্ষতার ভিত্তিতে মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং একটি সমৃদ্ধ, ন্যায়সঙ্গত ও সহনশীল সমাজ গঠনে প্রতিশ্রুতিবদ্ধ।

দি নিউজ পত্রিকা দেশ ও মানুষদের সার্বিক উন্নয়নে পক্ষপাতহীন মতামত, গঠনমূলক সমালোচনা, অদম্য, নির্ভীক ও আপসহীন মনোভাব নিয়ে প্রচার কার্যক্রম চালিয়ে আসছে। এই পত্রিকায় রয়েছে নীতি ও ধর্ম, ঔষধ ছাড়া রোগ নিরাময়ে যোগ ও যৌগিক চিকিৎসার প্রচারসহ ব্যাতিক্রমী তথ্যের সমাহার।

কোনও সংবাদপত্র শক্তি আহরণ করে তার পাঠকবর্গের কাছ থেকে। আর এই পাঠকদের কাছ থেকেই দি নিউজ পত্রিকা পেয়েছে তার প্রেরণা। তাঁরাই তো সংবাদপত্রের চালিকাশক্তি।

সম্পাদক ও প্রকাশক

প্রমিথিয়াস চৌধুরী

প্রধান কার্যালয়ঃ ১৫৪ মতিঝিল বানিজ্যিক এলাকা, ঢাকা, বাংলাদেশ।

সম্পাদকীয় কার্যালয়ঃ ১৬ হাটখোলা লেন(স্বামীবাগ), ঢাকা, বাংলাদেশ।

About us

On January 2, 2012, The Newse online news channel began its journey. The Newse is moving forward with this slogan”Accurate News Always”, The Newse is the right idea, event or matter neutral, accurate, objective and timely statement. So It is the combination of the most important news channel in the world.

The first-class national and international online news media listed in the Information Ministry of the Government of Bangladesh.

The Newse editorial team is totally committed to delivering accurate and impartial news with the aim of informing the public debate and enabling Bangladeshis to make educated choices.

We are committed to the values at the foundation of human being, in particular, national sovereignty, democracy and secularism and also to building a prosperous, equitable and tolerant society.

The Newse online newspaper has been promoting the country and its people for its overall development with unbiased views, constructive criticism, ruthless, fearless and apathetic attitude. This paper contains a mix of exceptional information, including principles and religion, the cure from disease without medication, and the promotion of compound treatment.

The power of a newspaper to draw from its readers. And from these readers, The Newse magazine received its inspiration. They are the driving force of newspapers.

Editor and Publisher

Promithias Chowdhury

Head Office: 154 Motijheel C/A, Dhaka, Bangladesh.

Editorial Office: 16 Hatkhola Lane(Swamibag), Dhaka, Bangladesh.

 

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit