13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১৫ ঘন্টা পর অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার

admin
April 3, 2018 11:34 am
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস : বাগেরহাটের ফকিরহাটে অপহরন হওয়া স্কুল ছাত্র এফএম শাকিব সৈকত ওরফে বাবু (১৬) কে প্রায় ১৫ ঘন্টা পর উদ্ধার করতে সক্ষম হয়েছে মডেল থানা পুলিশ।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে গতকাল সোমবার সকালে মুলঘরের সৈয়দ মহল্লা গ্রামের দেলোয়ার কাজীর বাড়ীর একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করেছে।

পুলিশ ভুক্তভোগী পরিবার জানায়, গত ১লা এপ্রিল সন্ধ্যায় যাত্রাপুরের পাচলী গ্রামের ফকির আলাউদ্দিনের পুত্র সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী এফএম শাকিব সৈকত ওরফে বাবু ফকিরহাট সাজুয়া কম্পিউটার থেকে ক্লাস করে মটরসাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে তার এক পরিচিত যুবক তাকে মটরসাইকেলে লিফ দিতে বলে।

বাবু তাকে নিয়ে মূলঘর এলাকায় যায়। এমন সময় দুইটি ছেলে আকস্মিক তার নাকে মুখে চেতনানাশক ঔষধ স্প্রে করার পর তাকে সুকৌশলে উক্ত স্থান থেকে তুলে নিয়ে সৈয়দ মহল্লা গ্রামের দেলোয়ার কাজীর বাড়ীর একটি কক্ষে আটকে রাখে এবং মারপিট করে।

এরপর অপহরনকারীরা বাবুর বাড়ীতে মোবাইল ফোনে ৩০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি বাবুর পরিবার সংশ্লিষ্ট মডেল থানা পুলিশকে অবহিত করেন। এরপর মুলঘর এলাকায় বিশেষ এক অভিযান পরিচালনা করে অপহৃতকে উদ্ধার করে।

তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি এবং প্লাটিনাম মটরসাইকেলটি উদ্ধার হয়নি। রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনায় মডেল থানায় মামলার প্রস্তিুতি চলছিল। ব্যাপারে ফকিরহাট অফিসার ইনচার্জ আবু জাহিদ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার তন্দন্ত চলছে। এর সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে

http://www.anandalokfoundation.com/