13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মির্জা ফখরুল সারাক্ষণ মিথ্যা কথা বলেন কীভাবে বলেন ভেবে পাই না: প্রধানমন্ত্রী

admin
March 29, 2018 5:32 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাক্ষণ মিথ্যা কথা বলেন।এতো মিথ্যা কথা তিনি কীভাবে বলেন ভেবে পাই না। আর মিথ্যা বলতে বলতে তার গলা ব্যথা হয়ে গেছে।মিথ্যা কথা বললে আল্লাহ তায়ালাও নারাজ হন। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ আয়োজিত সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, মির্জা ফখরুল বিমান প্রতিমন্ত্রী থাকা অবস্থায় বিমানকে ধ্বংস করে গেছেন।

তিনি বলেন, এতিমের টাকা আত্মসাৎকারীর জন্য আন্দোলন কেন? টাকা চুরি করে কারাগারে গেছেন খালেদা জিয়া। ক্ষমতায় থেকে  লুটপাট করে বিপুল সম্পদের মালিক হয়েছে বিএনপি।

শেখ হাসিনা বলেন, প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে আমি জনগণের সেবক মনে করি। আওয়ামী লীগের কাজ মানুষের ভাগ্য পরিবর্তন করা। মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ প্রতিশ্রুতিবদ্ধ।  বিএনপি সৃষ্টি করতে জানে না, ধ্বংস করতে জানে।  দেশের উন্নয়নে কি করতে হবে আওয়ামী লীগ তা জানে। সেভাবেই সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, ঠাকুরগাঁওয়ে যাতে একটি আইটি পার্ক হয় সে ব্যবস্থা করা হবে।  ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ঠাকুরগাঁওবাসীকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জনসভাস্থলে এসেই তিনি ৩৩টি প্রকল্পের উদ্বোধন ও আরও ৩৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি মোনাজাতে অংশ নেন। সবশেষ শেখ হাসিনা ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ঠাকুরগাঁও সফর করেন।

উন্নয়ন অব্যহত রাখার জন্য আবারও আওয়ামী লীগের পক্ষে দেশের মানুষের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সরকারের ধারাবাহিকতা আছে বলেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সব জায়গায় উন্নয়ন হচ্ছে।

বিকেলে ঠাকুরগাঁওয়ের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। আওয়ামী লীগ সরকার দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে বলেই উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে বাংলাদেশ।

বিএনপির সমালেচনা করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় আসা মানেই লুটপাট আর দুর্নীতি। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানেই দেশের উন্নয়ন, অগ্রগতি।

http://www.anandalokfoundation.com/