13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-সিলেট মহাসড়কের নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে নিহত ৩, আহত ৩০

admin
March 29, 2018 5:03 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামক স্থানে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পড়ে কলেজ ছাত্রসহ ৩ জন নিহত হয়েছে।

এছাড়া আহত হয়েছেন অন্তত ৩০ জন। শেরপুর হাইওয়ে পুলিশ, তাজপুরের ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছেন।

জানাযায়, বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পড়ে ধুমরে মুছরে যায়।

স্থানীয়রা কেউ কেউ বলছেন সিলেটগামী অজ্ঞাত একটি ট্রাককে শেরপুর হাইওয়ে পুলিশের তারা করলে ট্রাকটি দ্রুতগতিতে পালানোর সময় বাসটিকে চাপা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে পাশ্ববর্তী জমিতে পাড়ে গিয়ে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হল, ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ৩য় বর্ষের ছাত্র জগন্নাতপুর উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের নোয়াগাও গ্রামের আছদ্দর আলীর পুত্র কপিল উদ্দিন (২২), লাখাই উপজেলার করাবো গ্রামের জাবেদ আলীর স্ত্রী শামসুন্নাহার বেগম (৬৫) ও তার ছেলে খোকন মিয়া (৩৫)। শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, দ্রতিগতির বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে মহাসড়ক থেকে পড়ে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

http://www.anandalokfoundation.com/