13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জে প্রধান শিক্ষক বাসার খাঁন আর নেই বিভিন্ন মহলের শোক

admin
March 27, 2018 9:44 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস : বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর সদরের সেরেস্তাদারবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাসার খাঁন আর নেই।

সোমবার রাত ৭টা ১৫ মিনিটে আরএম আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। আর মাত্র ৩ বছর পরে চাকুরি থেকে তার অবসরে যাবার কথা ছিল। তিনি স্ত্রী, এক ছেলেসহ বহু স্বজন, শুভাকাঙ্খি রেছে গেছেন।

সোমবার রাতে তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়া মাত্র পৌরসভা মেয়র, উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা  সহকর্মী শতশত শিক্ষক, শিক্ষকা, উপজেলা শিক্ষা কর্মকর্তাসহ স্থানীয়রা ছুটেযান তার বাড়িতে।

বুধবার বেলা ১১টায় এসএম কলেজ মাঠে প্রয়াত আবুল বাশার খানের প্রথম নামাজে জানাযায় শরীক হন পৌরসভা মেয়র এসএম মনিরুল হক তালুকদার। বাগেরহাট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অশোক কুমার সমদ্দার এসময় উপস্থিত ছিলেন।মোরেলগঞ্জ উপজেলা সদরের সেরেস্তাদারবাড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাসার খাঁন আর নেই।

সোমবার রাত ৭টা ১৫ মিনিটে আরএম আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। আর মাত্র ৩ বছর পরে চাকুরি থেকে তার অবসরে যাবার কথা ছিল। তিনি স্ত্রী, এক ছেলেসহ বহু স্বজন, শুভাকাঙ্খি রেছে গেছেন।নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন।মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মশিউর রহমান মাসুম(বাংলাদেশ প্রতিদিন)সহ-সভাপতি মো. আব্দুল বাছেত খান (দৈনিক অনির্বান),সাধারণ সম্পাদক গনেশ পাল(দৈনিক সংবাদ ), সহ-সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম (দৈনিক দেশ সংযোগ), অর্থ সম্পাদক এস.এম সাইফুল ইসলাম কবির(দৈনিক আমাদের অর্থনীতি. আমাদের প্রতিনিধি), দপ্তর ও প্রচার সম্পাদক এম পলাশ শরীফ(দৈনিক খুলনাঞ্চল)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন রাজীব আহসান রাজু (দৈনিক জনতা), মো. নজরুল ইসলাম শরীফ (দৈনিক পূর্বাঞ্চল) ও মো. শাহআলম তালুকদার (প্রতিদিনের সংবাদ)।

শুভেচ্ছা নিবেন।

http://www.anandalokfoundation.com/