13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লোকসান সইতে না পেরে ফাঁসিতে ঝুলে ফল ব্যবসায়ীর আত্মহত্যা

admin
February 24, 2018 6:49 pm
Link Copied!

মোঃ আলমগীর হোসেন, নিকলী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ নিকলীতে আজ শনিবার বেলা প্রায় দুইটায় এক ফল ব্যাবসায়ী লোকসান সইতে না পেরে তুষার(২২) নামের এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। মৃত ব্যবসয়ী উপজেলার ষাটধার পূর্বপাড়া গ্রামের মোঃ জামাল উদ্দীনের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়,বেলা দুইটার দিকে নিজ বসত ঘরের নির্জন কক্ষের দড়নায় রশি গলায় বেধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ছেলে তুষার কে ফাঁসিতে ঝুলতে দেখে,মা উমরিতা চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা এসে ফাঁসি থেকে নামিয়ে তুষার কে নিকলী হাসপাতালে নেয়, তৎক্ষনাত কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ব্যাক্তিগত জীবনে তুষার অবিবাহিত ছিল।

তুষারের আত্মহত্যার কারন হিসেবে জানা যায়, তুষার নিকলী হাসপাতাল মোড়ে দীর্ঘদিন যাবৎ ফলের ব্যবসা করে আসছিলো। বার বার ব্যবসায় লোকসান হওয়ার কারণে, বিভিন্ন সুদি মহাজনের কাছ থেকে ধার,কর্জ করে আনা টাকা দিতে পারছিল না । ঋন পরিশোধ করার চাপ সইতে না পেরে আত্মহত্যার পথ বেচে নেয় বলে তার মা জানান।

ঘটনার খবর পেয়ে নিকলী থানার ওসি (তদন্ত) শাসছুল আলম সিদ্দিকী সংগীয় ফোর্স নিয়ে লাশের সুরত হাল করেন। এ বিষয়ে নিকলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

http://www.anandalokfoundation.com/