13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শৈলকুপায় আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, অবস্থা আঙ্কাজনক

admin
February 1, 2018 11:59 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ঝিনাইদহের শৈলকুপায় সারুটিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ভাটবাড়িয়া গ্রামের আব্দুল আজিজ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে কাতলাগাড়ী নতুন বাজার যাত্রী ছাউনির সামনে তিনি এ হামলার শিকার হন। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে পৌছে আহত আব্দুল আজিজ প্রকাশ্য জানায়, দুপুরে তিনি ব্যক্তিগত কাজে কাতলাগাড়ী বাজারের উদ্দেশ্যে আসার পথে নতুন বাজার যাত্রী ছাউনির নিকট আগে থেকে ওৎ পেতে থাকা ভাটবাড়িয়া গ্রামের রানা, আফজাল ও টুটুল, তেঘরিয়া গ্রামের সোহেল, গোসাইডাঙ্গা গ্রামের বাপ্পী, কৃষ্ণনগর গ্রামের রবিউল, গোয়ালবাড়িয়া গ্রামের কাজেম, পুুরাতন বাখরবা গ্রামের স্বপন ও ভুলুন্দিয়া গ্রামের সজিব ও কামালসহ বেশ কয়েকজন তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় হত্যার উদ্দেশ্যে তাকে পূর্ব পরিকল্পিত ভাবে উপর্যুপরি রামদা, চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ করেছেন। এর আগেও সংজ্ঞবদ্ধ এ গ্রুপটি বেশ কয়েকজনের উপর হামলা চালিয়েছে। এদের বিরুদ্ধে শৈলকুপা থানায় একাধিক মামলা রয়েছে।

কর্তব্যরত ডাক্তার জানান, দুই হাত, দুই পা’সহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত হয়েছে। এছাড়া আহত আব্দুল আজিজের প্রচুর রক্তক্ষরণ হচ্ছে, প্রাথমিক চিকিৎসা দিয়ে দিয়ে শৈলকুপা হাসপাতাল থেকে রেফার্ড করা হয়েছে। এঘটনা কে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

http://www.anandalokfoundation.com/