13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে রামগতিতে হিন্দু বাড়িতে ঢুকে রাতভর গৃহবধূকে ধর্ষন, মামলা নিতে নারাজ ওসি।

admin
January 30, 2018 11:09 am
Link Copied!

রামগতি প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে রামগতিতে হিন্দু বাড়িতে ঢুকে রাতভর গৃহবধূকে ধর্ষন করেন স্থানীয় দুর্বৃত্তরা। এতে ভিকটিমের পক্ষে থানায় মামলা করতে গেলে ওসি ও থানা কতৃপক্ষ মামলা নিতে রাজি ছিলেন না বলে দি নিউজের এক ফোনালাপে ভিকটিমের সাথে কথা বলে জানা যায়।

এতে বাংলাদেশ মাইনরিটি ওয়াচ্ (বি ডি এম ডাব্লু) উক্ত ঘটনা তদন্ত করে জানতে পারেন যে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো:ইকবাল হোসেন মামলা নিতে গড়িমসি করেন পরে এড্ রবীন্দ্র ঘোষ এস,পি লক্ষিপুর জেলায় যোগাযোগ করলে আসামীদের বিরুদ্ধে মামলা নিতে সক্ষম হন ওসি। ভিকটিম এর আত্মীয় শ্রী রমেশ চন্দ্র দাশ (৫০) সময় সন্ধা ৭.৩০ মিনিটে আসামীদের বিরুদ্ধে মামলা নং ১০ তাং ২৯/০১/২০১৮ নারী ও শিশু নির্যাতন আাইনের ৯/১ (৩০) ধারা মতে রুজু হয়,আসামী ১) মো:বাদশা মিয়া ®বাচ্ছু (৪০) ২) মো; আসরাফ (৩২)

লক্ষ্মীপুরে রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিন টুমচর এলাকার বাসিন্দা রমেশ চন্দ্র দাসের বসত ঘরে জোরপূর্বক ঢুক রাতভর এক গৃহবধূকে(২০) ধর্ষণ করেছে |

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ও বুধবার রাতে গ্রামের রমেশ চন্দ্র দাসের বসত ঘরে। ওই গৃহবধূ প্রবাসী স্বপন চন্দ্র দাসের স্ত্রী বলে জানা যায়।

স্থানীয়রা জানান, বাদশা আলম(৩২) প্রকাশ বাসু ডাকাত পর পর দুইদিন জোরপূর্বক বসতঘরে ঢুকে রাতভর ধর্ষণ করে ওই গৃহবধূকে। বাদশা আলম রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিন টুমচর এলাকার বাসিন্দা তফসির আহম্মদ এর ছেলে। অস্ত্রের মুখে পরিবারের সকলসদস্যকে জিম্মি করে এবং সবার হাত পা বেঁধে এ নরকীয় কান্ড চালায় ডাকাত বাসু।

মঙ্গলবার ও বুধবার রাতে আরেকজন সঙ্গী নিয়ে একই কায়দায় বাদশা আলম এ ধর্ষণ চালায়। পরিবারের কেউ এ ব্যাপারে মুখ খুললে তাকে হত্যার হুমকি দেয় বাদশা আলম। এই
ভয়ে কাউকে কিছু বলেনি রমেশের পরিবার।এদিকে বাদশা আলমের ভয়ে রমেশ দাসের পরিবার
বর্তমানে বাড়ি ছাড়া। এবিষয়ে ভিকটিম গৃহবধূর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। বাদশা
আলমের বিরুদ্ধে আরো কয়েকটি ধর্ষণের অভিযোগ রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে চরগাজী ইউ,পি চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন ও রামগতি থানা পুলিশ বলেন, এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

http://www.anandalokfoundation.com/