13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার সাজা হলে স্বেচ্ছায় কারাবরণ

admin
January 28, 2018 2:32 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ মামলায় দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার সাজা হলে স্বেচ্ছায় কারাবরণ করবে বিএনপি নেতা-কর্মীরা। বললেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ রবিবারঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অন্যায়ভাবে খালেদা জিয়ার বিরুদ্ধে রায় হলে, সরকার পতনের আন্দোলন শুরু হবে। জনগণ এ রায় মেনে নেবে না। খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা বানোয়াট।

মোশাররফ বলেন, আগামী একাদশ নির্বাচনকে সামানে রেখে ষড়যন্ত্র হচ্ছে। খালেদা জিয়া ও বিএনপি ছাড়া এদেশে নির্বাচন হবে না, হতে দেয়া হবে না।

তিনি বলেন, এ মামলায় বেগম খালেদা জিয়ার কোনো সম্পৃক্ততা নেই। কোনো ডকুমেন্ট নেই। কোনো সাক্ষী বলতে পারেনি। সিনিয়র আইনজীবীরা বক্তব্য দেয়ার জন্য সময় চেয়েছিলেন। কিন্তু তড়িঘড়ি করে ৮ ফেব্রুয়ারি রায়ের জন্য দিন ঠিক করা হয়েছে। যদি সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে সুবিচার হয় তাহলে বেগম খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন।

তিনি আরও বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের আগে বলেছিলেন এটা নিয়ম রক্ষার নির্বাচন। এটা সংবিধান রক্ষার নির্বাচন। যদি সকল দলের অংশগ্রহণের নির্বাচন হতে হয় তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। এতে সরকার ভয় পাচ্ছেন। ষড়যন্ত্র এদেশের মানুষ মোকাবেলা করবে।

http://www.anandalokfoundation.com/