13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবগঙ্গা সাহিত্য গোষ্ঠি পদক পেলেন সাংবাদিক অলোক বোস

admin
January 27, 2018 5:35 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি:  সাংবাদিকতায় মাগুরার নবগঙ্গা সাহিত্য পদক পেলেন দৈনিক সমকাল ও চ্যালেন টুয়েন্টিফোর-এর মাগুরা প্রতিনিধি অলোক বোস। শুক্রবার রাতে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এ পদক প্রদান করা হয়।

জেলা প্রশাসক আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার হাতে এ সন্মাননা পদক তুলে দেন। নবগঙ্গা সাহিত্য গোষ্ঠির সভাপতি কবি বিবেকানন্দ মজুমদারের সভাপত্বি ও সাধারণ সম্পাদক কবি বিএমএ হালিমের সন্চালনায় অনুষ্ঠিত পদক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস ও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. আলিমুজ্জামান।

সাংবাদিকতার পাশাপাশি মাগুরা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপিকা সরকারকে শিক্ষায়, ডা: এম এ রশিদকে সমাজ সেবায়, মাগুরা টাউন ক্লাবের সাধারণ সম্পাদক জায়েদ বিন কবীর নিশানকে সংগঠক, আপেল মাহমুদকে নৃত্য ও ড্রিম মাসরুম সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বাবুল আখতারকে তরুন উদ্যোতা হিসেবে সন্মাননা পদক প্রদান করা হয়। পদক প্রদানের পর সংগঠনের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিশুদের জন্য আয়োজিত সংগীত, নৃত্য ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এর আগে সন্ধ্যায় স্থানীয় শিল্পিদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

http://www.anandalokfoundation.com/