13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাবি বন্ধ করাই ছিল আন্দোলনকারীদের লক্ষ্য – ছাত্রলীগ সভাপতি

admin
January 27, 2018 5:32 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  ঢাকা বিশ্ববিদ্যালয় বন্ধ করাই আন্দোলনকারীদের মূল উদ্দেশ্য ছিল বলে দাবি করেছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

আজ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের নেতৃত্বাধীন ছাত্র সংগ্রাম পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের ওপর হামলা এবং প্রশাসনিক ভবনে ভাঙচুরের ঘটনায় বিচারের দাবিতে এবং ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন প্রকাশের দাবিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ছাত্র সংগ্রাম পরিষদ ।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ‘তাদের আন্দোলনের বিষয় ছিল একটি। কিন্তু তাদের আন্দোলনের উদ্দেশ্য ছিল অন্য। দাবি ছিল তাদের মুখে। কিন্তু তাদের উদ্দেশ্য ছিলো ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা। ছাত্র সংগ্রাম পরিষদ মাঠে আছে, ঢাকা বিশ্ববিদ্যালয়কে যে কোনো মূল্যে শান্ত করার জন্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জন্য আছে ছাত্র সংগ্রাম পরিষদ। 

সংবাদ সম্মেলনে পাঁচ দফা দাবি জানায় সংগ্রাম পরিষদ। এ ছাড়া ৩১ জানুয়ারি ছাত্র সমাবেশ, ৬ ফেব্রুয়ারি মানববন্ধন এবং ৭ ফেব্রুয়ারি মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দেয় ছাত্র সংগ্রাম পরিষদ।

http://www.anandalokfoundation.com/