13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা জাল নথি ও ভুয়া তথ্য দিয়ে সাজানো

admin
January 27, 2018 4:59 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  জনবিচ্ছিন্ন এ সরকার খালেদা জিয়ার মামলা নিয়ে যতই কৌশল করুক তা সফল হবে না। তাকে শুধুমাত্র হয়রানী করার জন্য জাল নথি ও ভুয়া তথ্য দিয়ে এ মামলা সাজানো হয়েছে। মামলার রায়ে কোনো গায়েবি নির্দেশ আসলে বিএনপি তা রাজনৈতিকভাবে মোকাবিলা করবে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের বসুনিয়ারহাট বাজারসংলগ্ন মাদরাসা মাঠে জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সরকার আইনি প্রক্রিয়ায় নয়, আওয়ামী প্রক্রিয়ায় মামলার রায় নেয়ার চেষ্টা করছে। যদি ন্যায় হয় তাহলে বেগম জিয়া সকল অভিযোগ থেকে মুক্তি পাবেন। আগামী ৮ ফেব্রুয়ারি মামলার রায়ের পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে তিনি বলেন, ঘুঘু একবার ধান খেয়ে যেতে পারে, বার বার পারে না। প্রধানমন্ত্রী নিয়ম রক্ষার নির্বাচনের কথা বলে প্রতারণা করেছে। আওয়ামী লীগ সরকার নিজের নেতাকর্মীদের মামলা প্রত্যাহার করেছে কিন্তু বিএনপির কোনো নেতাকর্মীর মামলা প্রত্যাহার করেনি।

এ সময় রিজভীর সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক বেবী নাজনীন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. ফরহাদ হালিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ দলীয় নেতাকর্মীরা।

http://www.anandalokfoundation.com/