13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অস্ত্রধারী সেই নিয়াজুলকে নিয়ে মুখ খুললেন শামীম ওসমান

admin
January 18, 2018 1:01 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শামীম ওসমানের সমর্থক ও সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময়ে অস্ত্রধারী সেই আলোচিত নিয়াজুলকে নিয়ে নিজের বক্তব্য জানালেন শামীম ওসমান।

বুধবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভিডিও ফুটেজ বলবে নিয়াজুল কতটুকু দোষী নাকি নির্দোষ? সে অস্ত্র বের করেছিলো, পরে তার অস্ত্র খোয়া গেছে। কিন্তু যে অস্ত্রটা পেয়েছে সে তো আর পুলিশকে ফেরত দেয়নি। তাহলে অস্ত্রটা কোথায়? পরীক্ষা করা হোক, সেখান থেকে কোনো গুলি হয়েছে কিনা। আমাদের কোনো আপত্তি নেই।

তবে নিয়াজুল নামের কাউকে ডিফেন্ড করতে চাননা জানিয়ে শামীম ওসমান বলেন, তার প্রতি আমাদের সহানুভূতি আছে কারণ সে নজরুল ইসলাম সুইটের ছোট ভাই। যে দল করতে গিয়ে জেলখানাতেও নিরাপদ থাকতে পারেনি। তাকে জেলখানা থেকে বের করে গুলি করে হত্যা করা হয়েছে, বাড়িঘর ভেঙে লুটপাট করা হয়েছে। আর এখনও বিএনপির কর্মীরা এসে নিয়াজুলকে মারধর করে। আর যার নেতৃত্বে মারধর করে তিনি নারায়ণগঞ্জের জেলা পর্যায়ের নেতা ও সিটি কর্পোরেশনের মেয়র।

নিয়াজুলের অস্ত্র খোয়া গেছে জানিয়ে শামীম ওসমান বলেন, নিয়াজুল সাহেবের বোন আমার কাছে এসে কান্নাকাটি করেছে। তার অবস্থা খারাপ, তার বুকের পাজর ভেঙেছে। তার অস্ত্র খোয়া যাওয়ার মামলা পুলিশ এখনো নেয়নি।

এরপর তিনি সাংবাদিকদের হামলার ভিডিও ফুটেজ দেখান। বলেন, নিয়াজুল একজন ব্যবসায়ী, মার্কেটের মালিক। তার ভাই মারা গেছে। সে যে একা একা হেটে যাচ্ছিলো। তিন দফা মারা হয়েছে এই ভদ্রলোককে। এরপরে চতুর্থ দফায় সে অস্ত্র বের করেছে। কেউ আপনাকে মারলেও তো আপনি লাঠি ধরবেন আর তাকে উপযুক্ত মনে করে সরকার লাইসেন্স করে দিয়েছে। তবে আইভীকে যদি নিয়াজুল মারতে গিয়ে থাকে তবে সেটা গুরুতর অপরাধ। পুলিশের উচিত তদন্ত করা। অস্ত্র খুঁজে বের করুন, তদন্ত করুন। সে দোষী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করি।

http://www.anandalokfoundation.com/