13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আর যেন কোন রাজাকারের গাড়ীতে পতাকা না ওড়ে সে জন্য আগামী নির্বাচনে মুক্তিযোদ্বের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে এমপি বাবু

admin
January 15, 2018 10:04 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ  বর্তমান সরকার উন্নয়নের সরকার এ সরকার ক্ষমতায় আসার পর থেকে নবীগঞ্জ/-বাহুবল সহ বাংলাদেশের প্রত্যান্ত অঞ্চলে যে অভুতপর্ব উন্নয়ন সাধিত হয়েছে অতীতের বিএনপি জামাত জোট সরকার তার সিকিভাগও করতে পারেনি। এর কারন বিএনপি জামাত জোট সরকারের এমপি মন্ত্রীরা ও বিএনপির সর্বস্থরের নেতাকর্মী ক্ষমতায় গিয়ে দেশের উন্নয়ন অগ্রগতি রেখে তারা নিজেদের উন্নয়নে ব্যস্থ হয়ে পড়ে।

দেশ এখন দুই ভাগে বিভক্ত মুক্তিযুদ্বের পক্ষের শক্তি আর মুক্তিযোদ্বের বিপক্ষের শক্তি। আমরা মুক্তিযুদ্বের পক্ষের শক্তি। বিএনপি জামাত জোট মুক্তিযুদ্বের বিপক্ষের শক্তি। এই জোট রাজাকার আলবদর বেষ্টিত সরকার। এ দেশের মানুষ আর তাদেরকে ক্ষতায় দেখতে চায়না। আর যাতে কোন রাজাকারের গাড়ীতে দেশের পতাকা না ওড়ে সে জন্য আগামী নির্বাচনে মুক্তিযুদ্বের পক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনতে হবে। গত শনিবার সন্ধার পর কুর্শি বাস ষ্ট্যান্ডে কুর্শি ষাটকাহন গ্রামবাসীর পক্ষ থেকে এমপি মুনিম চৌধুরী বাবুকে দেয়া বিশাল গনসংবর্ধনা সভায় সংবর্ধিত ব্যক্তি এম এ মুনিম চৌধুরী বাবু এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী রহমত উল্লাহর সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক মোঃ সরওয়ার শিকদারের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমান, হ্যাচারী কর্মকর্তা মোহাম্মদ আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব এমরান মিয়া, ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন, ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক জয়নাল আবেদীন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হাছান চৌধুরী, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক নুরুল হক তুহিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ তালুকদার, তালামিযে ইসলামীয়ার কেন্দ্রীয় কমিটির তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক লন্ডন প্রবাসী শাহী আহমেদ চৌধুরী, ইউপি সদস্য আল-আমীন খান। বক্তব্য রাখেন, উপজেলা যুবসংহতির যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম শাহিন, ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল মতিন চৌধুরী, যুবনেতা আব্দুল কাহার, নুর মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক নেছার আহমেদ জগলু, যুবলীগ নেতা জাবেদ আহমদ, ইরান উদ্দিন, ছবিল মিয়া, জামাল আহমদ, ওয়ার্ড সভাপতি কনর আলী, , ছাত্রলীগ নেতা তুহিন আহমেদ চৌধুরী, মিজান আহমদ প্রমুখ। সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

http://www.anandalokfoundation.com/