13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশে উন্নয়নের জোয়ার বইছে

admin
December 28, 2017 10:38 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ   বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দেশে উন্নয়নের জোয়ার বইছে। স্বাধীনতার প্রকৃত স্বাদ পেতে শুরু করেছে মানুষ। বললেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ বৃহস্পতিবার ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় শিল্পমন্ত্রী এসব কথা বলেন।  সদর উপজেলা মেম্বারস ফোরাম ওই আলোচনা সভার আয়োজন করে।

শিল্পমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার পর ২১ বছর যারা শাসন করেছে তারা পাকিস্তানের প্রেতাত্মা। তারা এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে মেনে নিতে পারেনি। তারা ২১ বছর পাকিস্তানি কায়দায় এই দেশকে শাসন করেছে। এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য তারা কোনো কাজ করে নাই।

উপজেলা মেম্বারস ফোরামের আহ্বায়ক মো. মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, ঝালকাঠি পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এর আগে ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড় থেকে প্রেসক্লাব হয়ে লঞ্চঘাট পর্যন্ত নির্মিত আরসিসি সড়কের ফলক উন্মোচন করেন। ঝালকাঠি পৌরসভা তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নীতকরণ কার্যক্রম’-এর আওতায় প্রায় তিন কোটি টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করেছে।

http://www.anandalokfoundation.com/