বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৫:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
শিক্ষার্থীদের জন্য বিদ্যালয়ে পৃথক ও স্বাস্থ্যসম্মত টয়লেট নিশ্চিত করা হবে -স্থানীয় সরকার মন্ত্রী   Foreign Minister inaugurates Smart NID Card in Abu Dhabi কালীগঞ্জে লবণ নিয়ে তুলকালাম ৫০ হাজার টাকা জরিমানা ॥ গুজবের বিরুদ্ধে প্রচার মাইক কালীগঞ্জ উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি সম্পাদকের সাথে নেতাকর্মীদের মতবিনিময় পল্লী চেতনা আপেল প্রকল্পের জেন্ডার সমতা ও সহিংসতা প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ লম্বা লাইনে উচ্চ মূল্যে লবণ ক্রয় করায় বাজারের লবণ ফুরাতে বসেছে ময়না দেবনাথের মৃত্যুর রহস্য উদঘাটন ও জড়িতদের শাস্তির দাবিতে মানব বন্ধন জবে লবনের দাম বৃদ্ধি উলিপুরে দলবেঁধে লবন কিনতে বাজারে ক্রেতার ভীড় ফুলবাড়ীতে ইউ পি চেয়ারম্যান কর্তৃক প্রতিবন্ধী নারী নির্যাতিত বাশাইলে হেমন্তকালীন কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত

সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ হিসাবে কাজ করে সাংবাদিকরা -সংস্কৃতি প্রতিমন্ত্রী

সাংবাদিকরা জাতির চোখ, সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ হিসাবে কাজ করে সাংবাদিকরা, ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব, শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব, ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটি

সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম প্রচার, ত্রুটি-বিচ্যুতি জাতির সামনে তুলে ধরে সরকারকে সঠিক পথে পরিচালিত করা, জাতির বিভিন্ন আশা-আকাঙ্খা, চাহিদা, প্রত্যাশা, সমস্যা-সংকট সরকারের নিকট তুলে ধরা-সহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ ইস্যুতে জনগণকে সচেতন করে তোলার ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করে সাংবাদিক সমাজ। তাঁরা সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ হিসাবে কাজ করে। সাংবাদিকরা জাতির চোখ হিসাবে বিবেচিত। বলেছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

প্রতিমন্ত্রী আজ রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব ২০১৯’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সাংস্কৃতিক উৎসব আয়োজনের মাধ্যমে ডিআরইউ শিশু-কিশোরদের মেধা, মনন ও সৃজনশীলতা বিকাশে যে পদক্ষেপ নিয়েছে, প্রতিমন্ত্রী তাকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন। তিনি এ ধরনের অনুষ্ঠানে জনপ্রিয় শিল্পীদের উপস্থিতি নিশ্চিত করার জন্য ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটিকে অনুরোধ করেন যাতে শিশু-কিশোররা তাদের দেখে উৎসাহিত হয়ে শিল্প-সাহিত্য-সংস্কৃতি চর্চায় আরো বেশি মনোনিবেশ করতে পারে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী, গবেষক ও প্রশিক্ষক ফেরদৌস আরা এবং ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স (এনসিসি) ব্যাংক লিমিটেডের জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হোসেন। স্বাগত বক্তৃতা করেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit