বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৯:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
বেনাপোল রজনী ক্লিনিকে দায়িত্ব অবহেলার নবজাতকের মৃত্যু চীনের পণ্য খারাপ ও নিম্নমানের, মুখ ফিরিয়ে নিতে চায় পুরো বিশ্ব শাকিব একাই দু’জন ক্রিকেটারের সমান ফুলবাড়ীতে যুবলীগ কর্মী শহীদ নূর হোসেনকে কূটুক্তিকারীর শাস্তির দাবিতে  বিক্ষোভ বিশ্ব ডায়াবেটিস দিবসে প্রধানমন্ত্রীর বাণী বিশ্ব ডায়াবেটিস দিবসে রাষ্ট্রপতির বাণী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রতিটি ইউনিয়নে দুটি করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে -ডা: মুশফিক নবীগঞ্জে এসএসসি পরীক্ষার ফরম পূরণের নামে অতিরিক্ত ফি আদায় ঝিনাইদহ কালীগঞ্জে সাড়ে ৭’শ কৃষক পেলেন প্রনোদনা বগুড়ায় বায়োমেট্টিক হাজিরা মেশিন না কিনেই ভাউচার

বেনাপোলে দু’ দিনব্যাপী ভ্যাট মেলার উদ্বোধন 

ভ্যাট মেলা

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ  “এলো দেশে নতুন আইন, ভ্যাট হচ্ছে অনলাইন ” ভ্যাট দিচ্ছে জনগন দেশের হচ্ছে উন্নয়ন” এই শ্লোগানে উৎসবমুখর পরিবেশে বেনাপোলে শুরু হয়েছে  ২ দিন ব্যাপী ভ্যাট মেলা।
বুধবার (৬ নভেম্বর) দুপুরে ফিতা কেটে, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ মেলার শুভ উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে ভ্যাট মেলার উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মুসক বাস্তবায়ন ও আইটি) মোঃ জামাল হোসেন।
যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের যৌথ উদ্যোগে এসোসিয়েশন মিলনায়তনে শুরু হয়েছে এই ভ্যাট মেলা।
বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে  ভ্যাট মেলায় বিশেষ অতিথি  ছিলেন, বেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ বেলাল হুসাইন চৌধুরী, প্রকল্প পরিচালক, ভ্যাট অনলাইন প্রকল্পের কমিশনার সৈয়দ মুশফিকুর  রহমান ও যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটর কমিশনার মুহম্মদ জাকির হোসেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি  আলহাজ্ব নুরুজ্জামান, সিএন্ড  এফ এজেন্ট ফেডারেশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল হোসেনসহ সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ও বেনাপোল ট্রান্সপোর্ট সমিতির নেতৃবৃন্দ।
এ মেলায় ১৩ ডিজিটের ভ্যাট নিবন্ধনের জন্য মোট ১০ টি স্টল রয়েছে। ১৩ ডিজিটের ভ্যাটে আমদানি-রফতানিতে, লাইসেন্স নবায়নে, টেন্ডারে অংশগ্রহণে বা তালিকাভুক্তিতে ও নিবন্ধিত ব্যক্তির ব্যাংক হিসাব খুলতে প্রযোজ্য হবে। এসময় স্টল গুলোতে আমদানি-রফতানিকারক সমিতি, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ও ট্রান্সপোর্ট এজেন্টস এসোসিয়েশনের সদস্যদের ভীড় লক্ষ্য করা যায়।
উক্ত মেলা শেষে প্রধান অতিথি সমগ্র বহর নিয়ে বেনাপোল কাস্টম হাউসের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন। এসময় কাস্টম হাউসের কর্মকর্তারা ভাবগম্ভীর্যপূর্ণতা ও সম্মাননার মাধ্যমে সদস্য মহোদয় ও অতিথিদের বরণ করে নেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit