13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য হলেন যারা

admin
December 29, 2016 5:39 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন। ১ নম্বর ওয়ার্ডে (বাগোয়ান ইউনিয়ন) শাহিন উদ্দিন ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

২ নম্বর ওয়ার্ডে (দারিয়াপুর ও মোনাখালী ইউনিয়ন) আজিমুল বারী মুকুল পেয়েছেন ১৭ ভোট। ৪ নম্বর ওয়ার্ডে (মেহেরপুর পৌরসভা) হাসানুল হক সবুজ পেয়েছেন ৮ ভোট। তার নিকট তম প্রার্থী মিজানুজ্জামান অপু ৭ ভোট, ৫ নম্বর ওয়ার্ডে (কুতুবপুর ইউনিয়ন) মিরন আহমেদ ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ইদ্রিস আলী মাষ্টার ৪ ভোট, ৬ নম্বর ওয়ার্ডে (বুড়িপোতা ইউনিয়ন) আব্দুল কুদ্দুস ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আবুল হাসেম পেয়েছেন ৩ ভোট , ৭ নম্বর ওয়ার্ডে (পিরোজপুর ইউনিয়ন) রফিকুল ইসলাম ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আরিফুল ইসলাম পেয়েছেন ৫ ভোট, ৮ নম্বর ওয়ার্ড (আমঝুপি ইউনিয়নে) খাজা মঈনুদ্দিন লিটন ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আব্দুস সামাদ ৩ ভোট, ৯ নম্বর ওয়ার্ডে (ধানখোলা ইউনিয়ন) নির্বাচিত হয়েছেন শওকত আলী ৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৬ ভোট, ১০ নম্বর ওয়ার্ডে (গাংনী পৌরসভা ও রাইপুর ইউনিয়ন) মজিরুল ইসলাম ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আনারুল ইসলাম পেয়েছেন ২ ভোট , ১২ নম্বর ওয়ার্ডে (দারিয়াপুর ও মোনাখালী ইউনিয়নে ) মোহাম্মদ আলী ৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নাজমুল হুদা বিশ্বাস পেয়েছেন ৫ ভোট । ১৩নম্বর ওয়ার্ডে (কাজীপুর ইউনিয়ন) মুনছুর আলী ৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রার্থী হাফিজুল ইসলাম পেয়েছেন ৪ ভোট, ১৪নম্বর (ষোলটাকা ও বামন্দি ইউনিয়ন) আইয়ুব আলী ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাহাঙ্গীর আলম পেয়েছেন ৮ভোট , ১৫ নম্বর ওয়ার্ডে (মটমুড়া ইউনিয়ন) তোফাজ্জেল হোসেন ৭ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মনিরুজ্জামান পেয়েছেন ৫ ভোট ।

এছাড়া ৩ নম্বর ওয়ার্ডে ( আমদহ ও মহাজনপুর ইউনিয়নে) আসলাম হোসেন শিলু এবং ১১ নম্বর ওয়ার্ডে ( কাথুলী ও সাহারবাটি ইউনিয়নে) তৌহিদ মুর্শেদ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন ।

http://www.anandalokfoundation.com/