13yercelebration
ঢাকা
শিরোনাম

মন্দিরে আগুন ও দুই সহোদর নিহতের ঘটনায় অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না -ধর্ম বিষয়ক মন্ত্রী

শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব

সাংবাদিকতার জন্য চমৎকার পরিবেশ তৈরি এবং তথ্য প্রবাহ অবারিত করতে চাই -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িং এর সাথে কথা বলতে বিমানকে মন্ত্রীর নির্দেশ

নারীদের জীবনমান উন্নয়নে রংপুর বিভাগের জেলা তথ্য অফিসসমূহ কর্তৃক শতাধিক নারী সমাবেশের আয়োজন

সার্ক ও বিমসটেক প্রক্রিয়াকে পুনরুজ্জীবিত করতে কাজ করে যাবে ভুটান ও বাংলাদেশ

আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে আ’লীগ সমর্থিত প্রার্থীর বিজয়

admin
December 28, 2016 7:32 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি॥ জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন পদ্মা সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার।

মোটরসাইকেল প্রতীকে তিনি ১৯৬ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুর রব মুন্সী আনারস প্রতীক নিয়ে ৩৫৯ ভোট পেয়ে পরাজিত হন। নির্বাচনে ৯শত ২৬ ভোটরে মধ্যে ৯শত ১৪ ভোট কাস্ট হয়েছে।

বিকে নগর পাবলিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটারসাইকেল প্রতীকে ২৬ ও আনারস প্রতীকে ৩৭, জয়নগর জুলমত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ১৯ ও আনারস ৩১,জাজিরা মোহর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৫০ ও আনারস ১৮, ডগ্রী ইসমাইল হোসেন ডিগ্রী কলেজ কেন্দ্রে মোটারসাইকেল ৩০ ও আনারস ২০, নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ২৫ ও আনরস ২৯, সুরেশ্বর স্কুল এন্ড কলেজ মোটরসাইকেল ২৮ ও আনারস ২২, কার্তিকপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৩১ ও আনারস ৩৪, সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৫৮ ও আনারস ০৭, চরভয়রা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৪৬ ও আনারস ১৯, ভেদরগঞ্জ হেডকোয়াটার পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৪৮ ও আনারস ২০, পূর্ব মাদারীপুর মহাবিদ্যালয় কলেজ কেন্দ্রে মোটরসাইকেল ৪১ ও আনারস ২৬, কোদালপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৩৭ ও আনারস ১৮, ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৪০ ও আনারস ২৩, শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৩৭ ও আনারস ৩০ এবং বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোটরসাইকেল ৩৯ ও আনারস ২৫ ভোট পান।

http://www.anandalokfoundation.com/