শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৫:২৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
নবীগঞ্জের পল্লীতে পরকিয়া প্রেমিকের হাত ধরে ২ সন্তানের জননী নাজমা পলায়ন ফরিদপুরে চাঞ্চল্যকর ইজি বাইক চালক হত্যা মামলায় ৩ আসামী গ্রেফতার স্বপ্না মন্ডলকে পিটিয়ে হত্যা করলো স্বামী ও শাশুড়ি রাণীনগরে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করলেন ইসরাফিল আলম এমপি মাদকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলতে হবে: খাদ্যমন্ত্রী কুড়িগ্রামে মাসব্যাপী প্রশিক্ষণের পর ৩৫ দু:স্থকে সেলাই মেশিন বিতরণ সন্তানরা আবার রাস্তায় নামলে পিঠের চামড়া থাকবে না: ডিএমপি কমিশনার দাম বাড়িয়ে মানুষকে কষ্ট দেয়া ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ দেশ ও মানুষের কল্যাণে সবাইকে প্রতিদিন কমপক্ষে একটি করে ভাল কাজ করতে হবে -এমপি বাবু কুড়িগ্রামে ইঊনিয়ন আওয়ামীলীগে রাজাকার পুত্রের প্রার্থীতার বিরুদ্ধে মানববন্ধন

অযোধ্যায় হামলা চালাতে নেপাল হয়ে উত্তর প্রদেশে সাত পাক জঙ্গি

অযোধ্যায় হামলা চালাতে নেপাল হয়ে উত্তর প্রদেশে সাত পাক জঙ্গি, অযোধ্যায় হামলা, নেপাল হয়ে উত্তর প্রদেশে সাত পাক জঙ্গি, উত্তর প্রদেশে সাত পাক জঙ্গি, ভারতে জঙ্গি হামলার আশঙ্কা

ভারতের অযোধ্যায় হামলা চালাতে সাত পাক জঙ্গি নেপাল হয়ে উত্তরপ্রদেশে ঢুকেছে বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। তাদের মধ্যে পাঁচ জনকে শনাক্ত করতে পেরেছেন তাঁরা। তাদের নাম মহম্মদ ইয়াকুব, আবু হামজ়া, মহম্মদ শাহবাজ, নিসার আহমেদ ও মহম্মদ কৌমি চৌধুরি। অযোধ্যায় নিরাপত্তা বাড়াল উত্তরপ্রদেশ ও কেন্দ্রীয় সরকার।

উত্তরপ্রদেশ প্রশাসন সূত্রে খবর, অযোধ্যায় বেশ কয়েক দিন ধরে ঘাঁটি গেড়ে রয়েছেন সন্ত্রাস-দমন শাখা, এনআইএ ও স্থানীয় গোয়েন্দা শাখার অফিসারেরা।

রাম জন্মভূমি মামলার রায় প্রকাশের আগে  অযোধ্যায় হামলা চালানোর জন্য সাত পাকিস্তানি জঙ্গি ভারতে ঢুকেছে বলে দাবি করা হয়েছে প্রশাসনের একটি সূত্রে। তবে সে কথা স্বীকার করেননি উত্তরপ্রদেশ পুলিশের ডিজি ও পি সিংহ। অন্য দিকে দলীয় মুখপাত্র ও কর্মীদের রাম মন্দির নিয়ে কোনও উস্কানিমূলক মন্তব্য না করার নির্দেশ দিয়েছে বিজেপি।

ফৈজ়াবাদ পুলিশের কর্তা বিজয়পাল সিংহ জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার উপরে নজর রাখা হচ্ছে। সেখানে প্রচার চালিয়ে উত্তেজনা ছড়ানোর চেষ্টা হলে জাতীয় নিরাপত্তা আইনে মামলা করবে পুলিশ। সোশ্যাল মিডিয়ার উপরে নজর রাখতে ১৬ হাজার স্বেচ্ছাসেবক নিয়োগ করেছে ফৈজ়াবাদ পুলিশ।

পুলিশ সতর্ক রয়েছে।’’ অযোধ্যার পাশাপাশি মথুরায় কৃষ্ণ জন্মভূমির নিরাপত্তা নিয়েও উদ্বিগ্ন প্রশাসন। সেখানেও ভূমির মালিকানা নিয়ে বিতর্ক রয়েছে। সম্প্রতি ওই এলাকা পরিদর্শন করেন কেন্দ্রীয় গোয়েন্দা বুরোর প্রধান শম্ভুনাথ সিংহ ও এডিজি নিরাপত্তা দীপেশ জুনেজা। তার পরে ওই এলাকায় উন্নত প্রযুক্তির মাধ্যমে নজরদারি চালানোর সিদ্ধান্ত নেয় প্রশাসন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit