13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে যৌথ বাহিনীর সংবাদ সম্মেলন

admin
August 15, 2015 8:31 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে ইয়াবা, নেশাজাতীয় ইনজেকশন,গাঁজা ও মাদক ব্যবহারকৃত সরঞ্জামসহ হারুন (৩৫) ও নাহিদ হাসান সবুজ (২৮) কে গ্রেফতার করেছে যৌথবাহিনী।
আটক হারুন ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর বাঙালীপাড়া গ্রামের মৃত মন্টুর ছেলে এবং সবুজ সালন্দর মোন্নাপাড়ার মৃত আকতার হোসেনের ছেলে।

গোপনসূত্রে খবর পেয়ে শুক্রবার ভোর রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছে থাকা ১৩৪ পিস ইয়াবা, ২২টি নেশাজাতীয় ইনজেকশন, ১০০ গ্রাম গাঁজা ও মাদক ব্যবহারকৃত ৩টি মোবাইল এবং সরঞ্জাম উদ্ধার করে।

গত শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও-৩০ বিজিবির ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে সংবাদিকদের সামনে ওই দুই মাদক ব্যবসায়ীদের হাজির করে বিস্তারিত তুলে ধরেন প্রশাসনের কর্মকর্তাগন।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও-৩০ বিজিবির পরিচালক লে.কর্নেল তুষার বিন ইউনুস, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুল হক ও সদর থানার ওসি একএম মেহেদী হাসান উপস্থিত ছিলেন। ঠাকুরগাঁওকে মাদক মুক্ত করতে বিজিবির পরিচালক লে.কর্নেল তুষার বিন ইউনুস ও ওসি মেহেদী হাসান সংবাদ কর্মীদের সহযোগীতার পাশাপাশি এলাকার মানুষদের এগিয়ে আসার আহবান জানান।

http://www.anandalokfoundation.com/