বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:২০ অপরাহ্ন

সর্বশেষ খবর :

বাবা-মায়ের রাস্তায় ফেলে দেয়া পঙ্গু মেয়ের এখন মাসিক আয় ৫০ লাখ টাকা

সেসর

দুই পা ছাড়া  জন্মগ্রহণ করায় আফসোসের শেষ ছিল না বাবা-মায়ের। তাই শিশু বয়সেই পঙ্গু মেয়েকে রাস্তায় ফেলে দেন নিষ্ঠুর বাবা-মা। কিন্তু সেই মেয়েই একদিন বড় হয়ে সুপার মডেল হবে তা কে জানতো! ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে

২৩ বছর বয়সী এই সুপার মডেলের নাম সেসর। দুই পা না থাকলেও ইচ্ছা আর মনোবলের জোরেই বর্তমানে তিনি সুপার মডেল। প্রতিবন্ধকতাকে জয় করে চমকে দিয়েছেন গোটা বিশ্বকে।

জানা গেছে, সেসরের জন্ম । জন্ম থেকেই শারীরিকভাবে পঙ্গু মেয়ের বাবা-মা তাকে রাস্তায় ফেলে চলে যান। ফলে শিশু সেসরের ঠিকানা হয় অনাথ আশ্রমে। সেখান থেকেই তাকে দত্তক নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যান জিমি ও মারিয়ান সেসর নামের এক দম্পতি। সন্তানস্নেহে বড় করেন বিকলাঙ্গ মেয়েকে।

সেসর আজ বিভিন্ন পোশাক নির্মাতা প্রতিষ্ঠানের সুপরিচিত মডেল। এক সাক্ষাৎকারে সেসর জানিয়েছেন, শুধু বিজ্ঞাপন থেকেই মাসে ৫০ লাখ টাকা (৬০ হাজার ডলার) আয় করেন।

সেসর তার জন্মদাত্রী বাবা-মাকে ধন্যবাদ দেয় তাকে রাস্তায় ফেলে দেয়ার জন্য। তিনি বলেন তখন তারা যদি আমায় রাস্তায় ফেলে না যেত তবে আজ আমি এখানে পৌঁছাতে পারতাম না। সকল খারাপের পিছনে কিছু ভালো লুকিয়ে থাকে। তাই সকল প্রতিবন্ধকতাকে স্বীকার করে সামনে এগিয়ে যাওয়াই যথার্থ মানুষের কাজ।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit