শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৩ অপরাহ্ন

ঝিনাইদহ কালীগঞ্জে শুভ উদ্বোধন হলো সাউথ বাংলা ব্যাংকের ৭৭ তম শাখার

কালীগঞ্জ

আরিফ মোল্ল্যা, কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচালাল এন্ড কমার্স ব্যাংকের ৭৭ তম শাখার উদ্বোধন করা হয়েছে। শহরের মেইনবাসষ্টান্ডে রহমানিয়া সুপার মার্কেটের দ্বিতীয় তলায় রোববার সকাল ১১ টায় ব্যাংকটির শুভ মহরত অনুষ্টানে ফিতা কেটে উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি ঝিনাইদহ- ৪ আসনের এমপি ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার। এ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ব্যাংকের পরিচালক বেগম সুফিয়া আমজাদ ও স্পন্সর শেয়ার হোল্ডার ও সাবেক পরিচালক মতিউর রহমান।

এ উপলক্ষে সাউথ বাংলা ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অত্র শাখা কার্ষালয়ে এক অনুষ্টানে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ সদস্য আব্দুল মান্নান, মোচিকের ব্যাবস্থাপনা পরিচালক আনোয়ার কবির, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, সাউথ বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মামুনুর রশিদ মোল্ল্যা, খুলনা অঞ্চলের প্রধান এস এম ইকবাল মেহেদী ও কালীগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ফরিদ উদ্দিন প্রমুখ।

অনুষ্টানের শেষ পর্বে প্রধান অতিথি এমপি আনার ফিতা কেটে ব্যাংকটির শুভ উদ্বোধন ঘোষনা করেন। এরপর দোয়া পরিচালনা করেন আলহাজ¦ কাজী আব্দুল কাদের। শেষে ব্যাংকের এভিপি ও কালীগঞ্জ শাখার ব্যাবস্থাপক বিধান কুমার সাহা উদ্বোধনী অনুষ্টানে আগত অতিথি ও গনমান্য ব্যাক্তিদের ধন্যবাদ জানিয়ে উদ্বোধন অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit