বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ধামইরহাটে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত ধামইরহাটে ফিল্মী কায়দায় ৪ বিঘা জমির রবিশষ্য নিধন, ২ লক্ষাধিক টাকার ক্ষতি কুড়িগ্রামের ফুলবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত শার্শায় উপজেলা প্রশাসনের মাসিক সভা অনুষ্ঠিত ২০ হাজার মার্কিন ডলার সহ বেনাপোলে পাসপোর্টযাত্রী নারী আটক কলকাতা থেকে ৮ সদস্যের একটি বাইসাইকেল র‌্যালী বাংলাদেশে “কেরানীগঞ্জের অগ্নিদগ্ধদের চিকিৎসা ব্যয় সরকার বহন করবে” -স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি ঝিনাইদহে শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা মল্লিকা কুন্ডু ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

ঝিনাইদহে জলবায়ু অর্থায়নে দৃশ্যমান অগ্রগতি ও স্বচ্ছতা নিশ্চিতের দাবীতে মানববন্ধন

ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ স্পেনের মাদ্রিদে আসন্ন কপ সম্মেলনে জলবায়ু অর্থায়নে দৃশ্যমান অগ্রগতি ও স্বচ্ছতা নিশ্চিতের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার সকালে শহরের পোষ্ট অফিস মোড়ে এ কর্মসূচীর আয়োজন করে সচেতন নাগরিক কমিটি (সনাক)। এতে ব্যানার ফেস্টুন নিয়ে জেলা পরিবেশবাদী ও মানবাধিকার কর্মীরা অংশ নেয়। ঘন্টাব্যাপি এ মানববন্ধনে বক্তব্য দেন, সনাক সভাপতি অধ্যক্ষ সাইয়েদুল আলম, দুপ্রক সভাপতি প্রফেসর আব্দুল মতিন, সুজন সভাপতি আমিনুর রহমান টুকুসহ অন্যান্যরা।

বক্তারা, আগামী ২ থেকে ১৩ ডিসেম্বর স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিতব্য ২৫ তম জলবায়ু সম্মেলনে, প্যারিস চুক্তি বাস্তবায়নে প্রতিশ্রুত জলবায়ু অর্থায়নে দৃশ্যমান অগ্রগতি ও স্বচ্ছতা নিশ্চিতের দাবী জানান।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit