13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ-সার বিতরণ

Biswajit Shil
November 28, 2019 4:21 pm
Link Copied!

ইমদাদুল হক, পাইকগাছা (খুলনা)।।  পাইকগাছা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রবি/খরিপ-১ (২০১৯-২০) মৌসুমে ভূট্টা, সূর্যমুখী, শীতকালীন মুগ, গ্রীষ্মকালীন মুগ ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ-সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এএইচএম জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুজিত মন্ডল।

বক্তব্য রাখেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, বেলাল হোসেন, সরাজ উদ্দীন মোড়ল, আবুল কালাম আজাদ, শেখ তোফায়েল আহমেদ তুহিন, মিন্টু রায়, ডল্টন রায়, শাহাদাৎ ঢালী, মফিজুর রহমান, শাহিনুল ইসলাম, দেব দাশ ও যুবলীগনেতা শিকদার আবু হানিফ সোহেল।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ৬৮৫জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক প্রত্যেককে ২ কোজি বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/